BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

‘ভয় লাগছে, আমাকে মেরেই ফেলবে’, মৃত্যুর ৫ দিন আগে দিদিকে জানিয়েছিলেন সুশান্ত!

Published by: Suparna Majumder |    Posted: September 22, 2020 2:28 pm|    Updated: September 22, 2020 5:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। এই নাম যেন বলিউডের অন্ধকার জগতের রহস্য উন্মোচনের চাবিকাঠি হয়ে উঠেছে। প্রত্যেকদিনই নতুন কোনও নাম প্রকাশ্যে আসছে। এবার দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) নাম জড়িয়েছে সুশান্ত কাণ্ডে। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে আরও এক চাঞ্চল্যকর খবর। এক বেসরকারি সংবাদমাধ্যমের দাবি, মৃত্যুর পাঁচ দিন আগে দিদি মীতু সিংকে (Meetu Singh) মেসেজ পাঠিয়েছিলেন ভীত-সন্ত্রস্ত সুশান্ত। লিখেছিলেন, “ভয় লাগছে, আমাকে মেরেই ফেলবে”।

৯ জুন দিদি মীতুকে এই SOS মেসেজটি পাঠিয়েছিলেন সুশান্ত। ঠিক তার আগেরদিনই সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের (Disha Salian) বহুতল থেকে ঝাঁপ দিয়ে মৃত্যুর খবর মেলে। এই সময় রিয়া চক্রবর্তীও (Rhea Chakraborty) সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট ছেড়ে চলে যান। কেন ভয় পাচ্ছিলেন সুশান্ত? কে বা কারা তাঁকে মেরে ফেলবে? মীতুকে পাঠানো মেসেজ ফের এই প্রশ্ন তুলে দিল। 

সুশান্তের মৃত্যুতে মাদক যোগের অভিযোগে গ্রেপ্তারির পর থেকেই বাইকুলা জেলে রয়েছেন রিয়া। সেখান থেকেই মঙ্গলবার ভারচুয়াল শুনানিতে শামিল হন। ৬ অক্টোবর পর্যন্ত রিয়াকে বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়। এদিকে বম্বে হাই কোর্টে জামিনের আবেদন জানিয়েছেন রিয়া এবং তাঁর ভাই সৌভিক।এরই মধ্যে শোনা গিয়েছে, AIIMS-এর ফরেনসিক টিম সিবিআইয়ের (CBI) সঙ্গে বৈঠক পিছিয়ে দিয়েছে।

 

[আরও পড়ুন: কালো বিকিনিতে সুইমিং পুলে অন্তঃসত্ত্বা অনুষ্কা, বিশেষ কারণে ইনস্টাগ্রামে পোস্ট করলেন ছবি]

সুশান্ত কাণ্ডে মাদক যোগের তদন্তে ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশ এবং KWAN ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির সিইও চিটগোপেকরকে সমন পাঠিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শোনা গিয়েছে, দীপিকা, শ্রদ্ধা কাপুর, সারা আলি খানকেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে। সূত্রের খবর, জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে দিয়া মির্জাকেও। দীপিকার নাম মাদক কাণ্ডে জড়াতেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে একহাত নেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সুশান্তের মৃত্যুর পর মানসিক অবসাদ নিয়ে যে ক্যাম্পেন দীপিকা শুরু করেছিলেন। সেই প্রসঙ্গ তুলে ব্যঙ্গ করেন। NCB-র পদক্ষেপকে স্বাগত জানিয়ে টুইট করেছেন রবিনা ট্যান্ডনও (Raveena Tandon) । সাফাই অভিযানের এটাই সেরা সময়, মত অভিনেত্রীর।

[আরও পড়ুন: বলিউডের মাদক যোগে নাম জড়াল দীপিকারও! অভিনেত্রীকে তলব করতে পারে NCB]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement