BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Bangladesh: কারাগারে কেঁদে রাত কাটালেন পরীমণি, নায়িকার গ্রেপ্তারি নিয়ে সরব Taslima

Published by: Sucheta Sengupta |    Posted: August 6, 2021 1:45 pm|    Updated: August 6, 2021 7:35 pm

Bangladesh: actress Pori Moni spent night into the prison, Taslima Nasrin supports the actress | Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: বিদেশি মদ, ইয়াবার মতো নিষিদ্ধ মাদক রাখা-সহ একাধিক অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আপাতত কারাবন্দি বাংলাদেশের (Bangladesh) খ্যাতনামা মডেল-নায়িকা পরীমণি। বৃহস্পতিবার বিকেল থেকে বনানী থানার মহিলা সেলে রয়েছেন তিনি। একাধিক মহিলা র‌্যাব (RAB) সদস্য পাহারায় ছিলেন। সারারাত ঘুমাননি পরীমণি। রাতভর কান্নাকাটি করেছেন তিনি। পরীমণিকে গ্রেপ্তারির বিরোধিতায় ফেসবুক পোস্টে সরব হয়েছেন বিশিষ্ট লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin)।

তবে বাংলাদেশের সিনেমার নায়িকা-মডেল পরীমণিকে (Pori Moni) জিজ্ঞাসাবাদ করে বেশ কিছু তথ্য পেয়েছেন র‌্যাব সদস্যরা। জানা গিয়েছে, নিজের বাড়িতে ‘মিনি বার’ স্থাপন করেছিলেন বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন। বৃহস্পতিবার বিকেলে র‌্যাবের সদর দপ্তরে সাংবাদিক সম্মেলনে এই তথ্য জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মইন। তিনি বলেন, ”পরীমণির বাড়িতে মিনি বারের মধ্যে বিভিন্ন বিদেশি মদ, ইয়াবা এলএসডি ও আইস পাওয়া গিয়েছে। চিত্রনায়িকা পরীমণির বাসায় থাকা মিনিবারে ডিজে (DJ) পার্টি করা হত। সেখানে মাদক গ্রহণ চলত। আরও জানা গিয়েছে, পরীমণি নিজে ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এমনকি ভয়ংকর মাদক এলএসডি ও আইসও নেওয়ার কথা জেরায় স্বীকার করেছেন তিনি। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ পরীমণির বাড়িতে এসব মাদক সরবরাহ করতেন বলে জানা গিয়েছে।

[আরও পডুন: মাথায় টুপি, পরনে টি শার্ট-জগার্স প্যান্ট, ফাঁকা রাস্তায় সাইকেল চালিয়ে স্বপ্নপূরণ ‘Sreemoyee’র]

এদিকে, পরীমণির গ্রেপ্তারির প্রতিবাদে ফেসবুকে সরব বিশিষ্ট লেখিকা তসলিমা নাসরিন। তিনি একটি দীর্ঘ পোস্টে র‌্যাবের ভূমিকার তীব্র নিন্দা করেছেন। তুলেছেন বহু প্রশ্ন। পরীমণির বাড়িতে মিনিবার, সেখান থেকে নিষিদ্ধ মাদক পাওয়া, তাঁর মাদকগ্রহণ এসব কি কোনও অপরাধের পর্যায়ে পড়ে? এই প্রশ্ন তুলেছে তসলিমা। তাঁর পোস্টে লেখা, ”মদ খাওয়া, মদ রাখা, ঘরে মিনিবার থাকা কোনওটিই অপরাধ নয়। বাড়িতে বন্ধুবান্ধব আসা, এক সঙ্গে মদ্যপান করা অপরাধ নয়। বাড়িতে ডিজে পার্টি করা অপরাধ নয়। কারও সাহায্য নিয়ে সিনেমায় নামা অপরাধ নয়। কারও সাহায্যে মডেলিংয়ে চান্স পাওয়াও অপরাধ নয়।”

[আরও পডুন: Aparna Sen-এর নামে ডাকটিকিট? ‘ভুয়ো খবর’ বলে ওড়ালেন অভিনেত্রী-পরিচালক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে