১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মাথায় টুপি, পরনে টি শার্ট-জগার্স প্যান্ট, ফাঁকা রাস্তায় সাইকেল চালিয়ে স্বপ্নপূরণ ‘Sreemoyee’র

Published by: Akash Misra |    Posted: August 6, 2021 1:01 pm|    Updated: August 6, 2021 1:02 pm

Bengali Actress Indrani Haldar cycling video goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিনের স্বপ্ন ছিল সাইকেল চালাবেন। ছোটবেলা থেকে ইচ্ছে থাকলেও, চালানো হয়নি। লোকে কী বলবে, লোকে কী ভাববে, তা ভাবতে গিয়ে নিজের ইচ্ছের কথা একটিবারও ভাবেননি ‘শ্রীময়ী’ ওরফে অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (Indrani Haldar)। না, এ গল্প ধারাবাহিকের ‘শ্রীময়ী’র নয়, বরং নিজের ইচ্ছেপূরণের গল্প শোনালেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। তবে শুধু গল্প শোনালেন না,  বহুদিনের স্বাদ পূরণ করলেন তিনি।

কাণ্ডটা হল, অভিনেত্রী ইন্দ্রাণী হালদার তাঁর ইউটিউব (Youtube) চ্যানেলে আপলোড করেছেন দুটি ভিডিও। যা দেখে নেটিজেনরা একেবারেই আপ্লুত। ভিডিও দেখে তাঁদের প্রিয় ‘শ্রীময়ী’কে আদরে ভরিয়ে দিলেন।

[আরও পড়ুন: বিয়ে করতে চলেছেন ‘শ্রীময়ী’ ইন্দ্রাণী ও ‘রোহিত সেন’ টোটা! ঘুরবে কি গল্পের মোড়?]

তা কী ভিডিও আপলোড করে সবার মন জিতলেন ইন্দ্রাণী?

বিকেলবেলা নিয়ম মেনেই হাঁটতে বের হন ইন্দ্রাণী। তবে ওই দিন ছিল একটু আলাদা। ইন্দ্রাণীর পরনে ছিল গোলাপি টি শার্ট, বেগুনি রঙের জগার্স প্যান্ট। মাথায় টুপি। রাস্তাটা একেবারেই ফাঁকা। ইন্দ্রাণী উঠে পড়লেন সাইকেলে। সাহস করে প্যাডেলে দিলেন পায়ে চাপ, চাকা ঘুরে এগিয়ে চলল ‘শ্রীময়ী’র সাইকেল! থামলেন না ইন্দ্রাণী। ধীরে ধীরে গতি বাড়িয়ে সাইকেল চালিয়ে হুশ করে বেরিয়ে গেলেন। ৫ আগস্ট ইন্দ্রাণী এরকমই এক ভিডিও আপলোড করেছেন ইউটিউবে। আরেকটি ভিডিওতে বহুদিনের এই স্বপ্নপূরণ নিয়ে বিশদে বলেওছেন অভিনেত্রী। ইন্দ্রাণীর কথায়, ‘সে যেমনই ইচ্ছে হোক, যতই বয়স হোক না কেন, ইচ্ছেপূরণ করাটাই আসল!’

ইন্দ্রাণীর এই ভিডিও দেখে নেটিজেনরা লিখলেন, ‘শ্রীময়ী’ ইন্দ্রাণীকে এভাবে দেখে দারুণ লাগছে। কেউ কেউ লিখলেন, আপনার স্বপ্নপূরণের ভিডিও দেখে আমরাও অনুপ্রাণিত।

 

‘শ্রীময়ী’ ধারাবাহিকে ইন্দ্রাণী হালদার এবং রোহিত সেনের চরিত্রে টোটা রায়চৌধুরী দারুণ জনপ্রিয়। এই জুটিকে দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকেন দর্শকরা। এমনকী, ‘শ্রীময়ী’র গল্পের মোড় ঘুরে যেই না ঠিক হল, ‘রোহিত সেন’ ও ‘শ্রীময়ী’ বিয়ে করছেন, সঙ্গে সঙ্গে এই জুটি নিয়ে আলোচনা শুরু হয়ে গেল নেটপাড়ায়। ইন্দ্রাণী হালদারও জানিয়ে ছিলেন, ‘শ্রীময়ী’ চরিত্র তাঁর কাছে খুবই প্রিয়। 

[আরও পড়ুন: ক্যানসার আক্রান্ত অভিনেত্রী Aindrila’কে নিয়ে কদর্য পোস্ট, ক্ষুব্ধ ‘বামাক্ষ্যাপা’ সবস্যাচী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে