BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ক্যানসার আক্রান্ত অভিনেত্রী Aindrila’কে নিয়ে কদর্য পোস্ট, ক্ষুব্ধ ‘বামাক্ষ্যাপা’ সবস্যাচী

Published by: Suparna Majumder |    Posted: July 31, 2021 5:46 pm|    Updated: July 31, 2021 5:46 pm

Sabyasachi Chowdhury not happy with the fake news about Aindrila Sharma | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যানসারের মতো মারণ রোগের সঙ্গে লড়াই করছেন বাংলা টেলিভিশনের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। এমন পরিস্থিতিতেও ট্রোল হতে হয় তাঁকে। ভুয়ো খবর ছড়ায়। কদর্য পোস্ট করা হয়। এতেই বেজায় ক্ষুব্ধ ‘মহাপীঠ তারাপীঠ’ খ্যাত অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)।

কালার্স বাংলার ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় সফর শুরু করেছিলেন ঐন্দ্রিলা। স্টার জলসার (Star Jalsha) ‘জীবন জ্যোতি’ (Jibon Jyoti) ধারাবাহিকেও মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। সান বাংলার ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে অভিনয় করছেন তুলির চরিত্রে। ২০১৫ সালে টেন্টস নামের বিরল ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। প্রায় দেড় বছর ধরে ১৬টি কেমো ৩৩টি রেডিয়েশনের পর ক্যানসার মুক্ত হয়েছিলেন। কিন্তু ফের তাঁর শরীরে মারণ রোগ বাসা বাঁধে। তখন থেকেই চিকিৎসা চলছে তাঁর। কঠিন এই সময়ের ঐন্দ্রিলার পাশে থেকেছেন সবস্যাচী। নিয়মিত ঐন্দ্রিলার শারীরিক অবস্থা নিয়ে পোস্ট দেন তিনি।

[আরও পড়ুন: Viral Video: জিভ দিয়েই সোনু সুদের নিখুঁত ছবি আঁকলেন ভক্ত, হতবাক অভিনেতা]

শুক্রবার রাতে ‘মহাপীঠ তারাপীঠ’ (Mahapeeth Tarapeeth) সিরিয়ালের বামাক্ষ্যাপা ওরফে সব্যসাচী জানান, জুলাই মাসটা খুবই ক্রিটিক্যাল ছিল ঐন্দ্রিলার। এই মাসে ২৫টা রেডিয়েশন দেওয়া হয়েছে। একই সঙ্গে দেওয়া হয়েছে কেমোথেরাপি। রেডিয়েশন পর্ব শেষ হলেও কেমো চলবে নভেম্বর পর্যন্ত। দুর্বল শরীরে ফোন ঘেঁটেই সময় কাটে ঐন্দ্রিলার। সেখানেই দেখতে পান একাধিক ভুয়ো ও কদর্য খবর ছড়ানো হয়েছে তাঁর বিষয়ে। কোথাও দাবি করা হয়েছে ঐন্দ্রিলার চিকিৎসার ভার মুখ্যমন্ত্রী বন্দ্যোপাধ্যায় বহন করছেন, কোথাও আবার জানানো হয়েছে মিঠুন চক্রবর্তী ঐন্দ্রিলার চিকিৎসার দায়িত্ব নিয়েছিলেন। এমনকী ঐন্দ্রিলার মৃত্যুর খবরও রটানো হয়েছে। ঐন্দ্রিলার ভুয়ো মৃত্যুর খবর শুনেই মুষড়ে পড়েছিলেন সব্যসাচী। তাঁকে স্বান্তনা দেন ঐন্দ্রিলাই। বলেন, “আহা, রাগ করছো কেন? এসব ভিডিও না বানালে লোকে দেখবে না তো। ওদেরও তো খেতে পড়তে হবে।”

[আরও পড়ুন: বারুইপুরে Web Series-এর শুটিং চলাকালীন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement