BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Viral Video: জিভ দিয়েই সোনু সুদের নিখুঁত ছবি আঁকলেন ভক্ত, হতবাক অভিনেতা

Published by: Akash Misra |    Posted: July 31, 2021 2:43 pm|    Updated: July 31, 2021 9:31 pm

Sonu sood Fan Paints Actors Portrait With Tongue | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদা বলিউডের খলনায়ক হিসেবেই দেখা যেত অভিনেতা সোনু সুদকে (Sonu Sood)। লম্বা, চওড়া, হ্যান্ডসাম সোনুর নায়কের মতো চেহারা থাকলেও, বলিউডে একটু হলেও তিনি কোণঠাসা। তবে সিনেমার পর্দায় না হলেও, বাস্তবের নায়ক হয়ে তিনগুণ জনপ্রিয়তা পেলেন তিনি। ২০২০ সালে করোনা পরিস্থিতিতে যেভাবে পরিযায়ী শ্রমিক, সাধারণ মানুষদের পাশে দাঁড়িয়ে ছিলেন সোনু এবং এখনও নানা সামাজিক কাজে যেভাবে এগিয়ে আসছেন তিনি, তা সত্যিকারে নায়করাই করতে পারেন। তবে এক্ষেত্রে  সোনু হলেন ‘মসিহা’!

৩০ জুলাই সেই মসিহার জন্মদিনেই সোনু সুদের বাড়ির সামনে হাজির হয়েছিল ভক্তের দল। সোনু সুদকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে কেউ এনেছিলেন ফুল, মালা, কেউ আনলেন দামী উপহার। তবে সোনু যা করেছেন, তার কাছে এসব উপহার যেন খুবই নগন্য, অন্তত সোনুর অনুরাগীরা এমনটাই মনে করেন। কিন্তু এত সব উপহারের মাঝে সোনুর নজর গিয়ে আটকে গেল এক ফ্যানের কাণ্ডের দিকেই। সেই ফ্যানের কেরামতি দেখে একেবারে হতবাক হয়ে গেলেন সোনু সুদ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: জনপ্রিয় Bollywood অভিনেত্রীকে যৌন হেনস্তা করেছিলেন Raj Kundra, অভিযোগ BJP নেতার]

কাণ্ডটা হল, সোনু সুদের এক ফ্যান জন্মদিনে অভিনেতাকে শুভেচ্ছা জানাতে সকাল সকালই পৌঁছে গিয়েছিলেন সোনুর বাড়ির সামনে। যুবকের হাতে একটা ক্যানভাস আর এক বাটি হলুদ রং। যুবক হঠাৎই জিভে রং লাগিয়ে ক্যানভাসে আঁকতে শুরু করলেন সোনু সুদের ছবি। জিভ তো নয়, যেন ক্যানভাসে তুলি ধরলেন যুবক। ফ্যানের এহেন কেরামতিতে সাদা কাগজে ফুটে উঠল সোনু সুদের অবয়ব। গোটা কাণ্ডটা যুবকের পাশে দাঁড়িয়েই দেখলেন সোনু সুদ। আঁকা শেষ হতে বাহবাও দিলেন যুবককে। সেই ভিডিও এখন ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনরা বলছেন, সোনু যা করেছেন, তাঁর জন্য ফ্যানের এই প্রেম নিমিত্তমাত্র। কারণ, সোনু এখন তো আর অভিনেতা নন, তিনি এখন করোনা ‘মসিহা’।

[আরও পড়ুন: প্রায় ৫ বছর ধরে চলছে ‘বালিকা বধূ’ প্রত্যুষার মৃত্যুর মামলা, সর্বস্বান্ত অভিনেত্রীর বাবা-মা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×