BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বারুইপুরে Web Series-এর শুটিং চলাকালীন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের

Published by: Suparna Majumder |    Posted: July 31, 2021 2:39 pm|    Updated: July 31, 2021 2:39 pm

Man dies of electrocution at Baruipur while filming web series | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ওয়েব সিরিজের (Web Series) শুটিংয়ের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের। ঘটনাটি ঘটেছে বারুইপুর (Baruipur) থানা অন্তর্গত রবীন্দ্রনগর নিউ ইন্ডিয়ান ক্লাবের পিছনে অবস্থিত রায়চৌধুরী বাড়িতে। মৃত যুবকের নাম রাজু মণ্ডল।

জানা গিয়েছে, রিজেন্ট পার্ক থানার অন্তর্গত বাবুরাম ঘোষ রোডে বাড়ি ২৯ বছরের রাজু মণ্ডলের। প্রোডাকশনের কর্মী হিসেবে ওয়েব সিরিজের শুটিংয়ে কাজ করছিলেন তিনি। শুক্রবার রাতে চলছিল শুটিং। পুলিশ সূত্রে খবর, সেটের একটি লাইট স্ট্যান্ডে হাত দেন রাজু। স্ট্যান্ডটি আগে থেকেই কারেন্ট হয়েছিল। শক লেগে মাটিতে লুটিয়ে পড়েন ২৯ বছরের যুবক। সঙ্গে সঙ্গে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে চিকিৎসকরা রাজুকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: ফের মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরুচিকর মন্তব্য Kangana’র, শুরু বিতর্ক]

খবর পেয়েই হাসপাতালে পৌঁছান রাজুর পরিবারের সদস্যরা। যায় বারুইপুর থানার পুলিশ। রাজুর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। শোনা গিয়েছে, তিন মাস রাজুর আগেই বিয়ে হয়েছিল। তাঁর স্ত্রী অন্তঃসত্ত্বা। এমন পরিস্থিতিতে এভাবে ২৯ বছরের যুবকের মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁর পরিবারের সদস্যরা। গাফিলতির অভিযোগ তুলেছেন তাঁরা। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ। প্রয়োজনে ইউনিটের সদস্যদের জিজ্ঞাসাবাদও করা হতে পারে। 

উল্লেখ্য, গত কয়েকদিনে প্রচুর বৃষ্টি হয়েছে রাজ্যের বিভিন্ন জায়গায়। অনেক জায়গায় জল জমেছে। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনাও ঘটেছে। শুক্রবার উত্তর ২৪ পরগনার ( North 24 Parganas) বনগাঁয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু হয়। ছেলে ঋষভ অধিকারী বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে বুঝতে পেরে তাঁকে বাঁচাতে গিয়েছিলেন মা মিতা অধিকারী। ঘটনাস্থলেই দু’জনেরই মৃত্যু হয়। বাড়ির মেইন সুইচ বন্ধ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় হাওড়ার (Howrah) দাসনগরের বাসিন্দা হেমন্ত সিংয়ের।

[আরও পড়ুন: রানি মুখোপাধ্যায়ের সঙ্গে কানাডায় শুটিংয়ে যাচ্ছেন না, ভুয়ো খবর ওড়ালেন অনির্বাণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×