BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অসুস্থ পরীমণি, করোনা সন্দেহে হাসপাতালে ভরতি অভিনেত্রী

Published by: Akash Misra |    Posted: January 28, 2022 11:11 am|    Updated: January 28, 2022 11:26 am

Bangladeshi Actress Pori Moni Admitted to Hospital | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন ছবির শুটিং ফ্লোরে হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি। তাঁকে দ্রুত নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সূত্রের খবর অনুযায়ী, গায়ে জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন পরীমণি (Pori Moni)। করোনা সন্দেহে তাঁকে ভর্তি করা হয়েছে ঢাকা হাসপাতালে।

খবর অনুযায়ী, পরিচালক অরণ্য আনোয়ারের ‘মা’ ছবির শুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন পরীমণি। সংবাদ মাধ্যমকে পরিচালক জানিয়েছেন, শুটিং করতে এসেই পরীমণি অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গেই আমরা শুটিং বন্ধ করে দিই। তবে পরীমণি শুটিং বন্ধ করতে বারণ করেন। তবে বুধবার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সঙ্গে রয়েছেন স্বামী অভিনেতা শরিফুল রাজ। 

গত ১৭ অক্টোবরই শরিফুল রাজের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছিলেন পরীমণি। তবে সেই বিয়ের খবর খুব একটা প্রকাশ্যে আসেনি। তবে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর রটতেই বিয়ের ব্যাপারটি সামনে আসে। এক সংবাদমাধ্যমকে পরীমণি জানিয়েছেন, আসলে গত বছরের বিয়ের অনুষ্ঠান তেমন জাঁকজমকপূর্ণ ছিল না। তাই এবারটা একেবারে বরবউ সেজে করলাম। সংবাদমাধ্যমের কাছে একই কথা বলেছেন, রাজও। তাঁর কথায়, ‘আগের বিয়েতে আমরা আয়োজন করে ছবি তুলতে পারিনি। ছবি তুলতেই নতুন করে বিয়ে করছি বলা যায়’।

[আরও পড়ুন: ‘আমার অন্তর্বাসের সাইজ ভগবান জানেন!’ ছবির প্রচারে বিতর্কিত মন্তব্য শ্বেতা তিওয়ারির ]

পরীমণি যে নতুন করে প্রেমে পড়েছেন তার ইঙ্গিত গত বছরই পেয়েছিল তাঁর অনুরাগীরা। গুঞ্জন শুরু হয়েছিল তাঁর এক ফেসবুক পোস্ট ঘিরে, যেখানে তিনি প্রেমকে অক্সিজেনের সঙ্গে তুলনা করেছিলেন। শুধু তাই নয়, ফেসবুকে শেয়ার করেছিলেন রাজের জন্মদিনের পার্টির ছবিও। সেই সময় সংবাদমাধ্যমকে পরীমণি জানিয়েছিলেন, ‘অভিনেত্রীর বাইরে আমি একজন প্রেমিকা। আমি প্রকৃতির প্রেমে পড়ি, সাহিত্যের প্রেমে পড়ি, ভাল কাজের প্রেমে পড়ি, ভাল সিনেমার প্রেমে পড়ি, আমি প্রেম ছাড়া বাঁচতে পারি না, প্রেম আমার কাছে শুদ্ধ অক্সিজেন।’

Pori Moni

 

[আরও পড়ুন: সাদা লালপেড়ে শাড়িতে কনের সাজে মৌনী রায়, দক্ষিণী রীতিতে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে