BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আমার অন্তর্বাসের সাইজ ভগবান জানেন!’ ছবির প্রচারে বিতর্কিত মন্তব্য শ্বেতা তিওয়ারির

Published by: Akash Misra |    Posted: January 27, 2022 5:59 pm|    Updated: January 27, 2022 5:59 pm

Shweta Tiwari lands in trouble | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েব সিরিজের প্রচারে গিয়ে বড়সড় বিতর্কের মুখে পড়লেন জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। অন্তর্বাসের সাইজের সঙ্গে ঈশ্বরের নাম যুক্ত করে তীব্র কটাক্ষের শিকার হলেন শ্বেতা। বিতর্ক এতটাই জোরাল হল যে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র ভৎর্সনা করলেন শ্বেতাকে। আর গোটা ঘটনা নিয়ে তদন্তের নির্দেশও দিয়েছেন।

তা ঠিক কী ঘটিয়েছেন শ্বেতা?

সম্প্রতি নতুন ওয়েব সিরিজ ‘শো স্টপারে’র প্রচারের জন্য ভোপালে গিয়েছিলেন শ্বেতা। ফ্য়াশন দুনিয়ার গল্পই বলবে এই ওয়েব সিরিজ। সেখানেই কথায় কথায় হঠাৎ নিজের অন্তর্বাসের সাইজের সঙ্গে ভগবানকে টেনে নিয়ে আসলেন শ্বেতা। শ্বেতা বলেন, ‘এতদিন ভগবান রূপে আমাকে ধারাবাহিকে দেখা গিয়েছে। আর এবার ব্রা পরে দেখা যাবে। আমার উত্থান এমনই!। তাই ভগবানই আমার অন্তর্বাসের উপর নজর রেখেছে। তিনি জানেন এর সাইজ!’

[আরও পড়ুন: সাদা লালপেড়ে শাড়িতে কনের সাজে মৌনী রায়, দক্ষিণী রীতিতে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী]

শ্বেতার এই মন্তব্যকে মোটেই ভাল চোখে দেখছেন না একাংশ মানুষ। এমনকী, মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র শ্বেতার এই মন্তব্যের কথা জানতে পেরে পুলিশকে নির্দেশ দিয়েছেন গোটা বিষয়টি নিয়ে তদন্ত করতে। স্বরাষ্ট্রমন্ত্রী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘খুবই কুরুচিকর মন্তব্য। ঈশ্বরকে টেনে এরকম ঠাট্টা একেবারেই উচিত নয়। গোটা বিষয়টা দেখছে পুলিশ। তদন্তের পরই সিদ্ধান্ত নেওয়া হবে।’ এই মন্তব্য টুইটও করেছেন নরোত্তম মিশ্র। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ETimes TV (@etimes_tv)

তবে এই নিয়ে এখনও কোনও রকম মন্তব্য করতে চাননি শ্বেতা। টেলিভিশনের জনপ্রিয় মুখ শ্বেতা তিওয়ারি।  ‘কসৌটি জিন্দেগি কি’, ‘বিগ বস’, ‘মেরি ড্যাড কি দুলহন’ থেকেই জনপ্রিয় হন শ্বেতা। সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ শ্বেতা। কয়েকদিন আগে মেয়ের সঙ্গে ‘বিজলি বিজলি’ গানে নাচ করে রীতিমতো ভাইরাল হয়েছিলেন শ্বেতা তিওয়ারি। 

[আরও পড়ুন: তসলিমাকে বাংলাছাড়া করার জন্যই পদ্ম সম্মান বুদ্ধদেবকে! কটাক্ষ খোদ লেখিকার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে