BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২৫ নভেম্বর ২০২০ 

Advertisement

‘আপনি কি হিন্দু হয়ে গেছেন?’, টুইটারে কটাক্ষের কড়া জবাব দিলেন মিথিলা

Published by: Suparna Majumder |    Posted: November 18, 2020 2:40 pm|    Updated: November 18, 2020 2:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কালী পুজোর (Kali Puja 2020) উদ্বোধন করেছিলেন। এই ছিল তাঁর ‘অপরাধ’। যার জন্য ফেসবুকে দা উঁচিয়ে হত্যার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে। চাপের মুখে নতিস্বীকার করতে বাধ্য হয়েছে বাংলাদেশি ক্রিকেটার  শাকিব আল হাসান (Shakib-Al-Hasan)। তবে আরেক বাংলাদেশি চাপের মুখে নতিস্বীকার করতে নারাজ। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই ধর্মীয় গোঁড়ামির বিরুদ্ধে সোচ্চার হলেন সৃজিতপত্নী রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)।

নিজের বক্তব্য প্রকাশ করতে মেয়ের প্রথম ভাইফোঁটা (Bhai Fota) দেওয়ার ছবি টুইটারে শেয়ার করেছেন মিথিলা। তারপরই নেটিজেনদের উদ্দেশ্য করে লেখেন, “সমস্ত প্রকারের ধর্মীয় গোঁড়ামিকে না বলুন। আর উৎসবের আনন্দকে উদযাপন করুন, উপভোগ করুন। আর আমি ইচ্ছাকৃতভাবেই জোর গলায় একথা বলছি। নিজেদের দ্বিচারিতা আর ‘আপনি কি হিন্দু হয়ে গেছেন?’ ধরনের বোকাবোকা মন্তব্যগুলো নিজেদের কাছেই রাখুন।”

[আরও পড়ুন: সব্যসাচীর নামে ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট খুলে অশ্লীল ছবি পোস্ট, পুলিশের দ্বারস্থ অভিনেতা]

২০১৯ সালের ডিসেম্বরে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) সঙ্গে মিথিলার বিয়ে হয়। মুসলিম হয়ে হিন্দু ধর্মে বিয়ে করার জন্য এর আগেও একাধিকবার নেটজনতার কটাক্ষের শিকার হতে হয়েছে তাঁকে ও পরিচালককে। কিন্তু তার পরোয়া কোনওদিনই করেননি তারকা দম্পতি। যাবতীয় কটাক্ষ, বিদ্রূপকে উপেক্ষা করেই নিজেদের ভিন্ন আচার, রীতি-নীতি আপন করে নিয়েছেন ভালবাসার জোরে। দু’জনের এই স্পিরিটকে আগেও কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। এবারও মিথিয়াল এই পোস্টও নেটদুনিয়ার প্রশংসা পেয়েছে। 

[আরও পড়ুন: ‘শাকিবের ক্ষমা চাওয়ার ভিডিও দেখে লজ্জা পেলাম’, ফেসবুকে দুঃখপ্রকাশ তসলিমার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement