BREAKING NEWS

৩ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ১৮ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

সব্যসাচীর নামে ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট খুলে অশ্লীল ছবি পোস্ট, পুলিশের দ্বারস্থ অভিনেতা

Published by: Sayani Sen |    Posted: November 18, 2020 12:42 pm|    Updated: November 18, 2020 2:00 pm

Sabyasachi Chakraborty lodged a complain against fake facebook account ।Sangbad Pratidin

অর্ণব আইচ: সোশ্যাল মিডিয়ায় এখন অ্যাকাউন্ট নেই এমন মানুষের সংখ্যা বড়ই কম। নেটদুনিয়ায় বুঁদ হয়ে থাকাই যেন ট্রেন্ড। তারই মাঝে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম থেকে নিজেকে এখনও পর্যন্ত দূরে সরিয়েই রেখেছেন সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)। তা সত্ত্বেও সাইবার অপরাধ নিয়েই বেজায় অস্বস্তিতে অভিনেতা। বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থও হতে হল ফেলুদাকে।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের (Soumitra Chatterjee) পর বাংলায় ফেলুদা হিসাবে বারবার দেখা গিয়েছে তাঁকে। তবে কখনও সাইবার ক্রাইমের তদন্ত করতে দেখা যায়নি ফেলুদাকে। আর দেখা যাবেই বা কী করে? কারণ, তখন নেটদুনিয়ার এমন রমরমা ছিল না যে! তবে এবার সাইবার অপরাধ নিয়ে কার্যত তিতিবিরক্ত তিনি। অভিনেতার অভিযোগ, নেটদুনিয়ায় তাঁর নামে তৈরি করা হয়েছে ভুয়ো অ্যাকাউন্ট। আর ওই অ্যাকাউন্টে তরুণীদের অশ্লীল ছবি পোস্ট করা হচ্ছে। ৩০ অক্টোবর প্রথম বিষয়টি নজরে আসে তাঁর। সে সময় অবশ্য বিশেষ পাত্তা দেননি। এরপর ১২ নভেম্বর সব্যসাচী চক্রবর্তী লালবাজারের দ্বারস্থ হন। কলকাতা পুলিশকে অভিযোগপত্রের সঙ্গে ওই অ্যাকাউন্টে পোস্ট করা অশ্লীল ছবি প্রমাণ হিসাবে দাখিল করা হয়েছে। কেউ তাঁর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে বলেই অভিযোগ অভিনেতার।

[আরও পড়ুন: ‘শাকিবের ক্ষমা চাওয়ার ভিডিও দেখে লজ্জা পেলাম’, ফেসবুক পোস্টে দুঃখপ্রকাশ তসলিমা নাসরিনের]

আইনি ব্যবস্থা নেওয়ার পাশাপাশি স্ত্রী মিঠু চক্রবর্তীর ফেসবুক (Facebook) অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন সব্যসাচী চক্রবর্তী। ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার কোথাও তাঁর কোনও অ্যাকাউন্ট নেই তা ওই ভিডিও বার্তায় সাফ জানিয়ে দেন। তাঁর নামে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট খুলে অসৎ উদ্দেশ্যে অশ্লীল ছবি পোস্ট করা হচ্ছে বলেও জানান অভিনেতা। ওই ভিডিওর মাধ্যমে তাঁর অনুরোধ, ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে অসৎ উদ্দেশ্যে যারা এসব কাজ করছেন তা বন্ধ করুন। 

[আরও পড়ুন: মুসলিমদের অমর জওয়ান মেমোরিয়াল ভাঙচুরের ছবি ভুয়ো! ভুল পোস্ট করে কটাক্ষের শিকার স্বরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement