১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার বাংলা ওয়েব সিরিজে বরখা, আসছে ‘হইচই’-এর প্ল্যাটফর্মে

Published by: Sandipta Bhanja |    Posted: July 20, 2019 6:33 pm|    Updated: July 20, 2019 6:33 pm

Barkha Bisht to debut in Hoichoi’s Bengali Web series Kamini

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিন পর বাংলা অভিনয় জগতে ফিরছেন বরখা বিস্ত। যিনি কিনা বর্তমানে মুম্বইতে ছোটপর্দার পাশাপাশি বড়পর্দার বেশ কিছু কাজ নিয়েও ব্যস্ত। তবে এবার কোনও ছবিতে নয়, বরং ধরা দেবেন ওয়েব সিরিজে। নাম ‘কামিনী’। যার মূল চরিত্রে অভিনয় করছেন বরখা।  সৌজন্যে এসভিএফের হইচই।  

[আরও পড়ুন: আরও বিপাকে আজাজ খান, এবার অভিযোগ দায়ের ‘বিগ বস’ খ্যাত পায়েল রোহাতগির ]

‘কামিনী’ দিয়েই প্রথম বাংলা ওয়েব প্ল্যাটফর্মে পা রাখছেন বরখা। হরর-কমেডি ঘরানার সিরিজ। হাস্যরসাত্মক কাহিনির সঙ্গে উপরি পাওনা হিসেবে মিলবে গা ছমছমে ভৌতিক ভাব। কামিনী ছাড়াও গল্পে রয়েছে আরও চার চরিত্র- সাম্য, অর্ণব, শ্রীময়ী এবং বিজলী। এক রহস্যময়ী নারী কামিনীর চরিত্রে দেখা যাবে বরখা বিস্তকে। সাম্যের ভূমিকায় রয়েছেন ‘চরিত্রহীন’ খ্যাত সৌরভ দাস এবং অর্ণবের ভূমিকায় অভিনয় করছেন ‘দুপুর ঠাকুরপো’ খ্যাত অপ্রতিম চট্টোপাধ্যায়। অন্যদিকে, বিজলীর ভূমিকায় রয়েছেন পৌলমী দাস। মুক্তি পাচ্ছে হইচই-এর প্ল্যাটফর্মে।

কামিনী লুকে বরখা বিস্ত

ভয়-ভাললাগার কাহিনি ‘কামিনী’। কামিনীর রহস্যে ঘেরা অতীত কারওরই জানা নেই। অন্যদিকে, অর্ণব এবং সাম্য এই দুই বন্ধু একটি গোয়েন্দা সংস্থা চালায়। যদিও সেভাবে তাদের গোয়েন্দা সংস্থার তেমন বাজার নেই। কোনও ঘটনার রহস্য উদঘাটনের দায়িত্বও পান না সাম্য এবং অর্ণব। ঘটনাচক্রে এই কামিনীর কথা জানতে পারে তারা। তখনই দুই বন্ধু ঠিক করে যেভাবেই হোক কামিনী-রহস্য উদ্ধার করবে তারা। আর সেই রহস্যোদঘাটন করতেই দু’জন পৌঁছে যায় কামিনীর গ্রামে। দেখা হয় সেই গ্রামের বিজলী নামে এক মেয়ের সঙ্গে। তার কাছ থেকেই সাহায্য নেয় অর্ণব এবং সাম্য। এদিকে আবার সাম্যের প্রেমিকা শ্রীময়ীও পৌঁছে যায় সেখানে। সাম্যরও অতীতের কিছু রহস্য রয়েছে। তারপর? কীভাবে কামিনী রহস্য উদঘাটন হবে? অভিশপ্ত কামিনীর হাত থেকে কি বাঁচতে পারবে সকলে? উত্তর মিলবে ‘হইচই’-এর প্ল্যাটফর্মে হরর-কমেডি সিরিজ ‘কামিনী’তেই।    

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দেওয়া টলিউডের তারকাদের সুবিধাবাদী বলে কটাক্ষ অপর্ণার]

হিন্দি ধারাবাহিকের পাশাপাশি বড়পর্দাতেও বেশ কিছু ছবির কাজ নিয়ে আপাতত ব্যস্ত বরখা। স্বামী ইন্দ্রনীলও ‘কর্কট রোগ’ নামক ওয়েব সিরিজ দিয়ে ডেবিউ করছেন বাংলা ওয়েব প্ল্যাটফর্মে। তবে বরখা বাংলা ওয়েব সিরিজে এই প্রথম পা রাখলেও এর আগে ‘দুই পৃথিবী’, ‘ভিলেন’, ‘অ্যাকশন’, ‘ব্ল্যাক’-এর মতো বেশ কয়েকটা বাংলা ছবিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এবার ‘হইচই’-এর হাত ধরে বরখার নয়া ইনিংস কতটা জমে, এখন সেটাই দেখার অপেক্ষায় তাঁর অনুরাগীরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে