BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Bonny Sengupta: বছর না ঘুরতেই মোহভঙ্গ, বিজেপি ছাড়লেন অভিনেতা বনি সেনগুপ্ত

Published by: Suparna Majumder |    Posted: January 24, 2022 4:15 pm|    Updated: January 24, 2022 4:32 pm

Bengali actor Bonny Sengupta leaves BJP | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর না ঘুরতেই মোহভঙ্গ। বিজেপি ছাড়লেন অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। সোমবার সোশ্যাল মিডিয়ায় বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন বনি। কথা রাখেনি গেরুয়া শিবির, এমনই অভিযোগ করেন টলিউড অভিনেতা। 

Bony

একুশের ভোটের (WB Assembly Polls) আগে তৃণমূলে যোগ দেন বনির মা পিয়া সেনগুপ্ত (Piya Sengupta) এবং প্রেমিকা কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। কিন্তু তারপরই সকলে অবাক করে দিয়ে আনুষ্ঠানিকভাবে ভারতীয় জনতা পার্টিতে (BJP) যোগ দেন বনি। রাজীব বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নেন টলিউডের তারকা। 

[আরও পড়ুন: করোনা আবহে শেয়ার বাজারে ফের বড় ধস, প্রায় দু’হাজার পয়েন্ট পড়ল সূচক]

সোমবার টুইটারে বনি লেখেন, “আজ থেকেই ভারতীয় জনতা পার্টির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলাম। যে সমস্ত কথা দলটির পক্ষ থেকে দেওয়া হয়েছিল তা রাখা হয়নি এবং বাংলা সিনেমার উন্নয়নের জন্য যে পদক্ষেপ নেওয়ার কথা বলা হয়েছিল তাও করা হয়নি।”

Bony Tweet

গত বিধানসভা ভোটের আগে অনেক তারকাই রাজনীতির আঙিনায় পা রেখেছিলেন। কেউ যোগ দিয়েছেন শাসক দল তৃণমূলে, কেউ গেরুয়া শিবিরে। কিন্তু ভোটের ফল থেকেই মোহভঙ্গ হতে থাকে। গত জুলাই মাসে রাজনীতি থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty)। সেই সময় অভিনেত্রী জানান, বিস্তর পড়াশোনা করেই সকলের রাজনীতির ময়দানে নামা উচিত। তবে নিজের রাজনীতিতে যোগ দেওয়া বা ভোটে লড়ার সিদ্ধান্তে কোনও আফশোস নেই অভিনেত্রীর। প্রায় চার মাসের স্বল্প এই সময়কালেই তিনি অনেক কিছু শিখেছেন এবং অভিনয়েই মনোনিবেশ করতে চান বলে জানান তিনি।

Actress turned BJP leader Tanusree Chakraborty leaves politics | Sangbad Pratidin

আবার নতুন বছরের শুরুতেই বিজেপি ছাড়েন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তিনিও সোশ্যাল মিডিয়াতেই বিজেপি ছাড়ার কথা জানান।  ” যে দলের হয়ে গত বিধানসভা নির্বাচনে লড়েছিলাম, সেই বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। বাংলার জন্য তাঁদের উদ্যোগী মনোভাব ও আন্তরিকতার অভাব দেখেই এই সিদ্ধান্ত”, লেখেন শ্রাবন্তী। 

Actress Srabanti Chatterjee quits BJP | Sangbad Pratidin

[আরও পড়ুন: অনলাইন ক্লাসের ফাঁকে পর্নোগ্রাফি, বালককে টানা দেড় মাস ‘যৌন হেনস্তা’, ধৃত ৩ নাবালক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে