২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

ছবিতে স্পষ্ট বক্ষ বিভাজিকা, নেটদুনিয়ায় কুরুচিকর মন্তব্যের শিকার মধুমিতা

Published by: Suparna Majumder |    Posted: February 9, 2021 9:32 pm|    Updated: February 9, 2021 9:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারচুয়াল যুগে ট্রোল সংস্কৃতির রমরমা। আর এই ট্রোল সংস্কৃতির শিকার সবচেয়ে বেশি হতে হয় তারকাদের। বিশেষ করে মহিলা তারকারা। সোশ্যাল মিডিয়ার আড়ালে কুকথার বন্যা বইয়ে দেন অনেকে। এমনই কটাক্ষের শিকার হলেন টলিপাড়ার অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)।
ঘটনার সূত্রপাত হয় সোমবার। ফেসবুকে (Facebook) নিজের কিছু ছবি পোস্ট করেন মধুমিতা। এর মধ্যে একটি ছবি তিনি তুলেছিলেন টপ অ্যাঙ্গেল থেকে। পরনে ছিল হাতকাটা, ডিপ নেক টপ। আর গলায় সরু স্কার্ফ। তাতেই সুস্পষ্ট হয়ে উঠেছিল বক্ষ বিভাজিকা।

মধুমিতার এই পোস্টেই কুরুচিকর মন্তব্য করা হয়। কেউ লেখেন, “এই ছবির জন্য পেইজ আনলাইক দিলাম। দিনেদুপুরে ভয় পেয়ে গেছি।”। কেউ আবার শালীনতার সীমা ছাড়িয়ে লেখেন, “নদীর গভীরতা অনেক বড়, জনি ভাইয়ের সাহায়্য প্রয়োজন।” এমনই প্রতিক্রিয়া ভরে গিয়েছে কমেন্ট বক্স।

[আরও পড়ুন: অস্কারজয়ী মেরিল স্ট্রিপ ও ‘সুপার ওম্যান’-এর থেকেও ভাল অভিনেত্রী আমি: কঙ্গনা]

নায়িকাদের পোস্টে কুরুচিকর মন্তব্য এই প্রথম নয়। কেউ এড়িয়ে যেতে পছন্দ করেন, কেউ আবার মোক্ষম জবাব দেন। কিছুদিন আগে শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) লিখেছিলেন, “আমার চোখে হারাও, ক্লিভেজ দেখার জন্য সময় পাবে।” নিজের ‘আন্ডারকাট হেয়ারস্টাইল’ নিয়ে ট্রোল হওয়ার পর জবাব দিয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও (Swastika Mukherjee)। অভিনেত্রীর আপলোড করা ছবিতে একজন লিখেছিলেন, “তোমার সেই লম্বা চুল, মুখ ভরতি হাসি দিয়ে তুমি মন জিতে নাও স্বস্তিকা। কালো বড় চুল রাখা কি তোমার একেবারেই পছন্দ নয়?” জবাবে স্বস্তিকা লিখেছিলেন, “খারাপটাই এখন চলছে। চিয়ার্স টু লুকিং ব্যাড।”

[আরও পড়ুন: অস্কারজয়ী মেরিল স্ট্রিপ ও ‘সুপার ওম্যান’-এর থেকেও ভাল অভিনেত্রী আমি: কঙ্গনা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement