২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বাধ্য ছাত্রীর মতো শিখলাম’, অনুপম খেরের সঙ্গে এক ছবিতে কাজ করে মুগ্ধ অভিনেত্রী স্নেহা

Published by: Suparna Majumder |    Posted: July 1, 2022 4:19 pm|    Updated: July 1, 2022 4:19 pm

Bengali actress Sneha Paul shares her experience of working with Anupam Kher | Sangbad Pratidin

শম্পালী মৌলিক: কিছুদিন আগে অনুপম খের (Anupam Kher) তাঁর ৫২৫তম ছবি ‘দ‌্য সিগনেচার’-এর (The Signature) শুটিং শেষ করেছেন। প্রকাশ‌্যে এসেছে সে ছবির পোস্টারও। যেখানে অভিনেতাকে এক প্রবীণ অফিস-চাকুরের ভূমিকায় পাওয়া যাবে। এক্কেবারে সাধারণ মানুষের গল্প। পরিচালনায় জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক গজেন্দ্র আহিরে। ছবিটি নিয়ে দর্শকের আগ্রহের আরও কারণ, এই ছবিতেই ক‌্যানসার জয়ের পর মহিমা চৌধুরীর প্রত‌্যাবর্তন ঘটছে। অনুপম, মহিমা ছাড়াও রয়েছেন রণবীর শোরে, নীনা কুলকার্নি, মনোজ যোশী, কেভিন গান্ধী। আর রয়েছেন বঙ্গতনয়া স্নেহা পাল।

The-Signature

‘দ‌্য সিগনেচার’ ছবির অন‌্যতম ‘বং কানেকশন’ স্নেহা পালকে (Sneha Paul) ফোনে ধরতেই তিনি জানালেন, কখনও ভাবেননি অনুপম খেরের মতো অভিনেতার সঙ্গে কাজের সুযোগ পাবেন কেরিয়ারের এমন প্রথমভাগে। স্নেহার কাছে এই ছবির প্রস্তাব কীভাবে আসে, জানতে চাইলে অভিনেত্রী বললেন, “প্রোডাকশন থেকে প্রথমে আমার ছবি চেয়েছিল। তারপর লুকটেস্ট হয়। অডিশনের পর শর্ট লিস্টে জায়গা পাই। তারপর ওদের আমাকে পছন্দ হয় চরিত্রটির জন‌্য।”

[আরও পড়ুন: স্বামী-স্ত্রী হিসেবে বড়পর্দায় কৌশিক-অপরাজিতা, দেখুন ‘কথামৃত’ ছবির পোস্টার]

কেমন সেই চরিত্র? স্নেহা হেসে বলেন, “অনুপম খের স‌্যরের ছেলের বউয়ের রোলে আমি। খুবই ঘরোয়া, ভদ্র, শান্ত স্বভাবের আমার চরিত্র, যার সঙ্গে শ্বশুর-শাশুড়ির ভাল সম্পর্ক। অনুপমজির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা অসাধারণ। ওঁর সঙ্গেই আমার বেশিরভাগ সিন। অনেক কিছু শিখেছি আমি। হি ইজ আ মাস্টার! আমি বাধ‌্য ছাত্রীর মতো শিখলাম সব কিছু। আমি লাকি যে এত বড় অভিনেতার সঙ্গে কাজের সুযোগ পেলাম। আর এটাই আমার প্রথম মেজর হিন্দি ফিল্ম।”

আর মহিমার সঙ্গে কথা হল? “হ‌্যাঁ, আমার সঙ্গে ওঁর সিন না থাকলেও, প্রথমে হাই-হ‌্যালো হয়েছে। তারপর কথায় কথায় জানতে পারলাম মহিমাজির যিনি চিকিৎসক তিনিই আমার মায়ের চিকিৎসাও করেছেন। অ‌্যাকচুয়ালি আমার মা-ও কিছুদিন আগে ক‌্যানসার থেকে সেরে উঠেছেন। এখন ভাল আছেন। আমি তাই মহিমা চৌধুরীর লড়াইটা খুব ভাল বুঝতে পারছি।”

প্রাথমিকভাবে ছবিটি প্রথমে কিছু ফেস্টিভ‌্যালে যাবে। তারপর রিলিজের পরিকল্পনা। প্রসঙ্গত, স্নেহা আদতে কলকাতার মেয়ে হলেও, বিগত দশ বছর ধরে তিনি মুম্বই নিবাসী। চার বছর হল ফিল্ম ইন্ডাস্ট্রির কাজের সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত। প্রথম তিনি নজরে আসেন হটস্টার প্ল‌্যাটফর্মে, ‘সিটি অ‌্যান্ড আ গার্ল’ ছবির সূত্রে। এরপর স্নেহার কথা চলছে একটি ওয়েব সিরিজের বিষয়ে, এমএক্স প্ল‌্যাটফর্মে যেটা আসার কথা।  

[আরও পড়ুন: উত্তম রূপে শাশ্বত, সুচিত্রা হলেন ঋতুপর্ণা, ঝলকেই নজর কাড়ল ‘অচেনা উত্তম’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে