২২ চৈত্র  ১৪২৬  রবিবার ৫ এপ্রিল ২০২০ 

Advertisement

‘পরের বিয়েটা সেরে ফেলো’, শ্রাবন্তীকে কেন এমন বললেন নেটিজেনরা?

Published by: Bishakha Pal |    Posted: February 27, 2020 4:07 pm|    Updated: February 27, 2020 9:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনবার বিয়ে করার জন্য এমনিতেই কটাক্ষের শিকার হতে হয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। মাঝেমধ্যে নেটিজেনরা প্রশ্ন করে বসেন, কবে চতুর্থ বিয়েটা সারবেন তিনি? এবারও নেটদুনিয়ায় একই প্রসঙ্গ নিয়ে ট্রোলের শিকার হতে হল তাঁকে। শাহিদ কাপুরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে ফেঁসে গেলেন অভিনেত্রী।

২৫ ফেব্রুয়ারি ছিল শাহিদ কাপুরের জন্মদিন। সেদিন শ্রাবন্তী তাঁর ‘ছোটবেলার ক্রাশ’কে শুভেচ্ছা জানান টুইটারে। লেখেন, ‘Happy birthday my forever crush @shahidkapoor’। এরপরই হাসিঠাট্টা শুরু হয় নেটদুনিয়ায়। এক নেটিজেন তো অভিনেত্রীকে বলে বসেন, ‘তাহলে নেক্সট বিয়েটা এখনই সেরে ফেলো।’

[ আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর নির্দেশে টলিউড প্রযোজকদের সঙ্গে মিটিংয়ে বসছেন অরূপ-স্বরূপ ]

প্রথম বিয়েটা শ্রাবন্তী করেছিলেন ২০০৩ সালে। চিত্রনির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন তিনি। ঝিনুক নামে তাঁদের এক ছেলেও হয়। কিন্তু শ্রাবন্তীর সেই বিয়ে টেকেনি। ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান তিনি। ২০১৬ সালে বিচ্ছেদ হয়। এরপর দ্বিতীয়বারের জন্য সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী। পাত্র কৃষ্ণ বিরাজ। তাঁর এই বিয়ে নিয়ে খুশি ছিল সবাই। সবাই ভেবেছিলে এবার হয়তো সত্যিই একটা সংসার হবে টলিপাড়ার ‘নেক্সট ডোর গার্ল’ শ্রাবন্তীর। কিন্তু সেই বিয়েও ভেঙে যায়। তারপর অভিনেত্রী ঘোষণা করেন, তৃতীয়বার ভাগ্য পরীক্ষা করতে চান তিনি। আবার বিয়ের পিঁড়িতে বসেন। আগের বারের মতো এবারও পাত্র অবাঙালি। নাম রোশন সিং। এরপর থেকেই নেটিজেনদের হাসির খোরাক হয় অভিনেত্রী। একের পর এক বিয়ে করায় তাঁর চতুর্থ বিয়ে নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে। বারবার ট্রোল হতে থাকেন শ্রাবন্তী। তাই প্রিয় অভিনেতাকে যখন তিনি ‘ক্রাশ’ বলে উল্লেখ করলেন, তখনও পার পেলেন না অভিনেত্রী।

শ্রাবন্তীর শেষ ছবি ‘উড়ান’ বক্স অফিসে খুব একটা সাফল্য পায়নি। ছবিতে শ্রাবন্তীর বিপরীতে ছিলেন সাহেব চট্টোপাধ্যায়। অভিনেত্রীর পরবর্তী ছবি ‘কাবেরী অন্তর্ধান’। এই ছবিতে শ্রাবন্তীর সঙ্গে থাকবেন প্রসেনজিৎ। ছবিটি পরিচালনা করবেন কৌশিক গঙ্গোপাধ্যায়। উত্তাল সাতের দশকের প্রেক্ষাপটে থ্রিলার ঘরানার গল্প। কাহিনির প্রেক্ষাপট ১৯৭৫ সাল। আর সাতের দশকে বাংলার উত্তাল রাজনৈতিক পরিস্থিতি বলতেই মাথায় আসে নকশাল আন্দোলনের কথা। তাও থাকবে ছবিতে। সব ঠিক থাকলে, ফেব্রুয়ারিতেই শুরু হচ্ছে কৌশিক-প্রসেনজিৎ জুটির চতুর্থ ছবির শুটিং। প্রযোজনায় সুরিন্দর ফিল্মস।

[ আরও পড়ুন: ভাঙছে কঙ্কণা সেনশর্মা ও রণবীর শোরের বিয়ে, বিচ্ছেদ মামলা দায়ের আদালতে ]

Advertisement

Advertisement

Advertisement