BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

তাঁর ছবি ব্যবহার করে ভুয়ো প্রোফাইল, মেজাজ হারিয়ে ‘অশালীন’ কটূক্তি শ্রীলেখার

Published by: Suparna Majumder |    Posted: December 2, 2020 4:05 pm|    Updated: December 2, 2020 4:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রযুক্তির অপব্যবহারের ঘটনা নতুন নয়। ভারচুয়াল জগতের আড়ালে অনেকেই নিজের নিকৃষ্ট মানসিকতার স্বার্থ চরিতার্থ করে। ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করে প্রতারণার ফাঁদ পাতে। এমনই এক ভুয়ো প্রোফাইল তৈরি হয়েছিল অভিনেত্রী শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra) নামে। যার বিরুদ্ধে ফেসবুকে (Facebook) সোচ্চার হলেন তিনি। অভিযুক্তের বিরুদ্ধে ফেসবুকে রিপোর্ট করার আহ্বান জানালেন শ্রীলেখা।

ভুয়ো প্রোফাইলের স্ক্রিনশট ফেসবুকে পোস্ট করেছেন শ্রীলেখা মিত্র। তাতে দেখা যাচ্ছে প্রোফাইলের নাম দেবাশিস বসু। প্রোফাইলের পাশাপাশি কভারেও শ্রীলেখার ছবি লাগানো রয়েছে। ক্যাপশনে শ্রীলেখা প্রশ্ন করেছেন, “আমার নাম দেবাশিস বসু কবে থেকে হল? এই বেজন্মার বিরুদ্ধে রিপোর্ট করুন। হ্যাঁ, আমি দায়িত্ব নিয়েই একে এই শব্দ বললাম।”

[আরও পড়ুন: বলিউডে ফের করোনার থাবা! এবার আক্রান্ত অভিনেতা সানি দেওল]

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় নিগ্রহের এই ঘটনা নতুন নয়। এর আগেও একাধিক সিনেমা ও টেলিভিশন তারকাকে। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) ছেলে যুবানের জন্মের পরই তার ভুয়ো প্রোফাইল তৈরি হয়ে গিয়েছিল। কিছুদিন আগে আবার যুবানকে ‘গরীবের তৈমুর’ বলে বিদ্রূপ করা হয়। এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। শ্রাবন্তী নিজেও এমন ভুয়ো প্রোফাইল এবং অকথ্য প্রতিক্রিয়ার ভুক্তভোগী। অযাচিত মন্তব্যের বিরুদ্ধে আইনি পদক্ষেপও নিয়েছিলেন নায়িকা। ভুয়ো প্রোফাইলের ঘটনা বেজায় ক্ষুব্ধ শ্রীলেখাও। এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, তাঁর ছবি দিয়ে খোলা ওই প্রোফাইল থেকে নাকি বন্ধুত্বের প্রস্তাবও পাঠানো হয়েছে বিভিন্ন জায়গায়। এর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে চলেছেন অভিনেত্রী। প্রয়োজনে ফেসবুক কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করবেন তিনি। যাতে কেউ তাঁর নামে, কিংবা তাঁর ছবি ব্যবহার করে ভুয়ো প্রোফাইল না খুলতে পারেন। শ্রীলেখার এই পোস্টের পর নেটদুনিয়ার অনেকেই তাঁর পাশে দাঁড়িয়েছেন। প্রত্যেককে কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেত্রী। আপাতত নিজের নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত শ্রীলেখা। পাশাপাশি শরীরচর্চায় মনোনিবেশ করেছেন টলিপাড়ার তারকা।

[আরও পড়ুন: ‘অযথা গুরুত্ব দেওয়া হচ্ছে কঙ্গনাকে’, শিব সেনায় যোগ দিয়েই তোপ উর্মিলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement