২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সারমেয়র পর অনুরাগীদের বিড়াল দত্তক নেওয়ার অনুরোধ শ্রীলেখার, পুরস্কার কি কফি ডেট?

Published by: Akash Misra |    Posted: September 23, 2021 3:57 pm|    Updated: September 23, 2021 4:43 pm

Actress Sreelekha Mitra's Adoption appeal for Kitten | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই ভেনিস থেকে ফিরেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ভেনিস চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছিল শ্রীলেখার (Sreelekha Mitra) ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’ (Once upon a time in Kolkata)। যার পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্ত। শ্রীলেখা অভিনীত এই ছবি দেখে আপ্লুত ভেনিস চলচ্চিত্র উৎসবের অতিথিরা। ভারত থেকে একমাত্র এই ছবিই জায়গা করে নিয়েছিল ভেনিস চলচ্চিত্র উৎসবে। এরকম একটি আন্তর্জাতিক আঙিনায় দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে পেরে শ্রীলেখা সত্যিই গর্বিত! শ্রীলেখা তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর ইউরোপ সফরের নানা ছবি-ভিডিও। তবে এত সুন্দর সাফল্যের মাঝেও মনে একটা ক্ষত রয়েই গিয়েছে। এক সারমেয়র মৃত্যু! অনুরাগীকে শর্ত দিয়েছিলেন, পথপশু দত্তক নিলে, তাঁর সঙ্গে কফি ডেট পাক্কা।

শশাঙ্ক ভাস্বর নামে এক অনুরাগী এই শর্ত মেনে একটি সারমেয় দত্তকও নেন। তার কয়েকদিন পরেই ঘটে দুর্ঘটনা। মারা যায় সারমেয়টি। তা নিয়ে কম বিতর্ক হয়নি। সেই দুঃখ আজও নাড়া দেয় তাঁকে। মুখোশ পরা মানুষ চিনতে পারেননি বলে আক্ষেপ করেছিলেন শ্রীলেখার। তাই তো বুধবার শ্রীলেখা তাঁর ফেসবুকে একটি ভিডিও আপলোড করে ফের দত্তক নেওয়ার অনুরোধ করেন। তবে এবার শ্রীলেখা স্পষ্ট জানিয়েছেন, ‘নো  কফি ডেট উইথ মি!’ এই পোস্টে তাঁর অন্তরের যন্ত্রণার কথাও উল্লেখ করলেন।

Sreelekha Mitra
শ্রীলেখার ফেসবুক পোস্ট।

[আরও পড়ুন: শর্ত দিলেন শ্রীলেখা! পূরণ করলেই কফি ডেটে নিয়ে যাবেন অভিনেত্রী]

এই পোস্টের পরই শ্রীলেখা তাঁর ফেসবুকে আরও একটি পোস্ট করেন। সেখানে সারমেয় নয়। বরং বিড়াল দত্তক নেওয়ার অনুরোধ করেছেন নেটিজেনদের কাছে। এই পোস্টে শ্রীলেখা লিখলেন, ‘এবার একটা ম্যাও ছানা দত্তক নেওয়ার অনুরোধ জানাচ্ছি!’ তবে বিড়ালের পাশাপাশি, বুধবারের ভিডিওতে একটি কুকুর ছানার দত্তক নেওয়ার অনুরোধও করেছেন শ্রীলেখা। সেক্ষেত্রেও নো কফি ডেট! 

শ্রীলেখা পশুপ্রেমী। পথপশুদের সাহায্যে এগিয়েও এসেছেন বহুবার। সারমেয়র মৃত্যুকে একেবারেই মেনে নিতে পারছেন না তিনি। সুদূর ইউরোপে থাকার সময় যখন খবরটি কানে এসেছিল শ্রীলেখার, নিজেকে হোটেলবন্দি করে ফেলেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, কিছুতেই মেনে নিতে পারছেন না এমন ঘটনা! তাই এবার দত্তক নেওয়ার অনুরোধের সঙ্গে অন্য কিছু আর যোগ করতে চাইছেন না অভিনেত্রী।

[আরও পড়ুন: কথা রেখে অনুরাগীর সঙ্গে শ্রীলেখার কফি ডেট, গিফটে চকোলেট, তারপর…]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement