১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

এবার টলিউডেও তৈরি হবে মোদির বায়োপিক! ঘোষণা পরিচালক মিলন ভৌমিকের

Published by: Paromita Kamila |    Posted: February 20, 2021 2:02 pm|    Updated: February 20, 2021 2:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের পর এবার টলিউডেও তৈরি (Tollywood) হতে চলেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) বায়োপিক। পরিচালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন মিলন ভৌমিক (Milan Bhowmik)। গত লোকসভা নির্বাচনের আগে বলিউডে মুক্তি পেয়েছিল বিবেক ওবেরয় অভিনীত ওমঙ্গ কুমার পরিচালিত ‘পিএম নরেন্দ্র মোদি’ ছবিটি। নির্বাচনের আগে এই ছবি রাজনৈতিক মহলে আলোড়ন তুলেছিল। এবার বিধানসভা নির্বাচনের আগে বাংলায় এই ছবি তৈরির বিষয়টি সামনে আসতেই রাজনীতির অন্দরে শুরু হয়েছে গুঞ্জন।

উল্লেখ্য, এর আগে পরিচালক মিলন ভৌমিক একটি হিন্দি ছবি বানিয়েছিলেন। ১৯৪৬-দ্য গ্রেট ক্যালকাটা কিলিং’ (1946, Calcutta Killings)।  বিষয়বস্তু নিয়ে বিতর্ক থাকায় মুক্তি পায়নি এই ছবি। এবার তিনি  মোদির বায়োপিকের কাজে মন দিয়েছেন। একজন চা-ওয়ালা থেকে দেশের প্রধানমন্ত্রী হয়ে ওঠার গল্প তুলে ধরতে চেয়েছেন চিত্রনাট্যে। সিনেমার নাম ‘এক অউর নরেন’।

[আরও পড়ুন: রাজনীতির দুর্বৃত্তায়ন বা দুর্বৃত্তের রাজনীতি? প্রশ্ন তোলে নতুন নাটক ‘ভিট্টন’]

ছবিতে নরেন্দ্র মোদির ভূমিকায় প্রথমে পরেশ রওয়ালকে ভাবা হয়েছিল। কিন্তু তিনি শারীরিক অসুস্থার কথা জানিয়ে ছবি থেকে সরে এলে আনা হয় গজেন্দ্র চৌহানকে, জানিয়েছেন পরিচালক মিলন। সূত্রের খবর, যোগী আদিত্যনাথের চরিত্রে দেখা যাবে অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়কে। চলতি মাসের ২৭ তারিখই হবে সিনেমার শুভ মহরতের অনুষ্ঠান। পরিচালক ছবির বিষযবস্তু সম্পর্কে জানিয়েছেন, মূলত প্রধানমন্ত্রীর ব্যক্তিগত জীবনের বাধা, চড়াই-উতরাই তুলে ধরা হবে চিত্রনাট্যে।

[আরও পড়ুন: পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ, ছড়া কেটে কেন্দ্রকে বেনজির তোপ উর্মিলা মাতণ্ডকরের]

প্রসঙ্গত, এর আগে পরিচালক মিলন ভৌমিক বেশ কয়েকটি ছবি বানিয়েছেন। ‘নির্ভয়া’, ‘ডন নম্বর ওয়ান’, ‘দাঙ্গা: দ্য রায়ট’-এর মতো ছবি যদিও সাফল্যের মুখ দেখাতে পারেনি পরিচালককে। মনে করা হচ্ছে, ভোটের আগে রাজ্য রাজনীতিতে বিজেপির হাওয়ায় এবার নিজের বৈতরণী পার করতে চেয়েছেন পরিচালক মিলন ভৌমিক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement