২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ, ছড়া কেটে কেন্দ্রকে বেনজির তোপ উর্মিলা মাতণ্ডকরের

Published by: Paromita Kamila |    Posted: February 19, 2021 4:57 pm|    Updated: February 19, 2021 4:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ক্রমশ বেড়ে চলা পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে এবার মজার ছলে কটাক্ষ করলেন অভিনেত্রী তথা শিব সেনা মুখপাত্র উর্মিলা মাতণ্ডকর। ছোটবেলার পড়া হিন্দি ছড়ার অনুকরণে মজার ছড়া কেটে অভিনেত্রী তোপ দেগেছেন কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে।  

নিজের টুইটার হ্যান্ডেলে সেই ছড়া শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে ডিজেলের দাম লিটারপ্রতি নব্বই টাকা ও পেট্রলের দাম লিটারপ্রতি ১০০ টাকা ছুঁতে চলেছে বলে দাবি করেছেন তিনি।

 

[আরও পড়ুন: গোয়ায় উদ্দাম নাচের ভিডিও পোস্ট মিমির, ভোটের পরেও হবে তো? কটাক্ষ নেটিজেনদের]

উল্লেখ্য, শুক্রবার ফের সর্বকালীন রেকর্ড ছুঁয়েছে পেট্রল ও ডিজেলের দাম। ইতিমধ্যেই রাজধানী দিল্লিতে পেট্রলের দাম ৯০ টাকা ছাড়িয়ে দিয়েছে। শুক্রবারই তেল সংস্থাগুলি লিটারে ৩০ পয়সা করে দাম বাড়িয়েছে। মায়ানগরী মুম্বইয়ে পেট্রলের দাম বেড়ে ৯৬ টাকা ৬২ পয়সা হয়েছে। লিটারপ্রতি ডিজেলের দাম হয়েছে ৮৭ টাকা ৬৭ পয়সা। ৪টি মেট্রো শহরের মধ্যে মুম্বইয়ে এখন জ্বালানির দাম সবচেয়ে বেশি। ইতিমধ্যে, ৬ মাসে ডিজেলের দাম ৮.৮৭ টাকা বেড়েছে এবং পেট্রলের দাম ৬ মাসে বেড়েছে ৮.৭৪ টাকা।  টানা ১১দিন এভাবেই একটু একটু করে পেট্রল ও ডিজেলের দাম বাড়ছে। ফলে নাজেহাল হতে হচ্ছে খেটে খাওয়া মানুষদের। পেট্রোপণ্যের দামবৃদ্ধি নিয়ে এখনও কেন্দ্রীয় সরকারের তরফে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। কিন্তু ইতিমধ্যেই দেশের বিভিন্ন প্রান্তে প্রতিবাদে সরব হয়েছে বিরোধী পক্ষগুলি। 

[আরও পড়ুন: Exclusive: ‘খেলা’ হবে? দলবদল নিয়ে সোজাসাপটা সোহম, দেখুন ভিডিও]

প্রসঙ্গত,  ২০১৯ লোকসভা নির্বাচনে মুম্বইয়ে কংগ্রেসের টিকিটে দাঁড়ালেও ঊর্মিলা হেরে যান বিজেপির কাছে। ৫ মাস পরেই কংগ্রেস ছেড়ে দেন অভিনেত্রী। তারপর মহারাষ্ট্রে কংগ্রেসেরই শরিক দল শিব সেনার হাত ধরে রাজনীতির সক্রিয় ময়দানে যোগ দিয়েছেন অভিনেত্রী। এবার সেঞ্চুরির পথে হতে চলা পেট্রোপণ্যের দাম বৃদ্ধি নিয়ে সরব হলেন উর্মিলা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement