BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৯  সোমবার ১৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সৃজিতের জীবনে নতুন নারী! কে তিনি?

Published by: Bishakha Pal |    Posted: March 19, 2019 7:29 pm|    Updated: March 19, 2019 7:29 pm

Bengali director Srijit Mukherji dating Bangladeshi singer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই সেখানে গসিপ থাকবেই। আর পরিচালকের সঙ্গে অভিনেত্রীর প্রেম তো অতি পুরনো ব্যাপার। বহু বছর ধরে হলিউড বা বলিউডে এই ধরনের গুজব শোনা যায়। কলকাতার টলিপাড়াও এর ব্যতিক্রম নয়। এখানেও একাধিক পরিচালেকর সঙ্গে জড়িয়েছে একাধিক অভিনেত্রীর নাম। এই তালিকায় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের নাম অনেকটাই উপরে রয়েছে। স্বস্তিকা, জয়া আহসানের মতো অভিনেত্রীদের সঙ্গে জড়িয়েছিল সৃজিতের নাম। তাঁরা এখন ‘অতীত’। এখন যাঁর সঙ্গে তাঁর নাম জড়িয়েছে, তাঁর নাম এখনও সর্বজনবিদিত নয়।

সলমনের বিপরীতে অভিনয় করছে আলিয়া, চূড়ান্ত ছবির নামও ]

শনিবার রাতে একটি পার্টিতে গিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। তাঁর সঙ্গে ছিলেন এক মহিলা। সূত্রের খবর, তিনি নাকি বাংলাদেশি গায়িকা। এছাড়া মডেলিং করেন তিনি। টুকটাক অভিনয়ও করেছেন। নাম রাফাইত রশিদ মিথাইলা। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে মার্স্টার্স করেছেন তিনি। নর্দার্ন বিশ্ববিদ্যালয়ে তিনি অধ্যাপনার চাকরিও করেছেন। এছাড়া বাংলাদেশ, নেপাল, উগান্ডা, তানজানিয়া, দক্ষিণ সুদান, আফগানিস্তান মতো দেশের শিশুদের উন্নয়ন নিয়ে কাজ করেছেন তিনি। ২০০২ সালে তিনি মডেলিং শুরু করেন। এরপর থিয়েটারে ও টেলিভিশনে অভিনয় শুরু করেন। চিত্রশিল্পী হিসেবেও খ্যাতি রয়েছে তাঁর। সৃজিতের সঙ্গে তাঁর অনেক বিষয়ে মিল রয়েছে। দু’জনের পছন্দও অনেকাংশে এক। তাই বন্ধুত্ব হতে সময় লাগেনি। ক্রমে সেই বন্ধুত্ব ঘনিষ্ঠতার পর্যায়ে পৌঁছয়। দু’জনের সঙ্গেই গায়িকা সাহানা বাজপেয়ীর সম্পর্ক ভাল।

Rafiath Rashid Mithila

টলিপাড়ায় কানাঘুষো চললেও সৃজিত কিন্তু এবিষয়ে স্বীকারোক্তি দিতে নারাজ। তিনি জানিয়েছেন, একটি মিউজিক ভিডিও শুট করতে কলকাতায় এসেছেন মিথিলা। বাংলাদেশি বিখ্যাত গায়ক অর্ণবের গান সেটি। অর্ণবের বোন মিথিলা। ভিডিওটি পরিচালনা করছেন একলব্য চৌধুরি। তিনি শুধু মিথিলার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মাত্র। যা গুজব শোনা যাচ্ছে, সেটা শুধু গুজবই। এনিয়ে কোনও কথা বলতে চিনি চান না। অন্য অনেক বিষয় নিয়ে আলোচনা করার রয়েছে। এসব নিয়ে কথা বলে সময় নষ্ট করার কোনও মানে হয় না।

বিয়ের পর স্বামী রাজ চক্রবর্তীর হাত ধরেই কামব্যাক শুভশ্রীর? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে