২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

করোনামুক্ত হয়েও কাটছে না উদ্বেগ, শারীরিক অবস্থার ক্রমশই অবনতি সংগীতশিল্পী SP বালাসুব্রহ্মণ্যমের

Published by: Suparna Majumder |    Posted: September 24, 2020 8:56 pm|    Updated: September 24, 2020 11:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ককিংবদন্তি সংগীতশিল্পী তথা অভিনেতা এস পি বালাসুব্রহ্মণ্যমের (SP Balasubramanyam) শারীরিক অবস্থার আরও অবনতি রয়েছে। সর্বোচ্চ লাইফ সাপোর্টে রাখা হয়েছে দক্ষিণী তারকাকে। খবর চেন্নাইয়ের এমজিএম (MGM Healthcare) হাসপাতাল সূত্রে।

গত ৫ আগস্ট করোনা (CoronaVirus) আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি হন এস পি বালাসুব্রহ্মণ্যম। নিজে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন সেকথা। অনুরাগীদের আশ্বস্ত করে বলেছিলেন, সামান্য উপসর্গ রয়েছে তাঁর। চিকিৎসকরা বাড়িতে থাকার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু পরিবারের বাকি সদস্যদের কথা মাথায় রেখে হাসপাতালে ভরতি হয়েছেন। তার কিছুদিন কাটতে না কাটতেই খবর আসে, কিংবদন্তি সংগীতশিল্পীর স্বাস্থ্যের অবনতি হয়েছে। ভেন্টিলেশনে রাখা হয়েছিল তাঁকে। কোমায় চলে গিয়েছিলেন এস পি বালাসুব্রহ্মণ্যম। পরে সংগীতশিল্পীর ছেলে এস পি বি চরণ জানান, কোমা থেকে বেরিয়ে এসেছেন এস পি বালাসুব্রহ্মণ্যম। তবে তারপরও তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল।

[আরও পড়ুন: ‘বিগ বস ১৪’র ভারচুয়াল সফরে সলমন, আলাপ করালেন প্রথম প্রতিযোগী বাঙালি তরুণের সঙ্গে]

২৪ আগস্ট আচমকা খবর রটে, করোনা (COVID-19) মুক্ত হয়ে গিয়েছেন সংগীতশিল্পী। কিন্তু পরে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছিল, ভেন্টিলেশনেই রয়েছেন বালাসুব্রহ্মণ্যম। তাঁকে প্রতিনিয়ত পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে দক্ষিণী তারকার অবস্থা স্থিতিশীল। ৭ সেপ্টেম্বর বালাসুব্রহ্মণ্যমের করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। কিন্তু তারপরও ভেন্টিলেশনে রাখতে হয় তাঁকে। ২৪ সেপ্টেম্বর থেকে পরিস্থিতির আরও অবনতি হতে থাকে।

[আরও পড়ুন: ‘পার্টিতে KKR ক্রিকেটারদের স্ত্রীদের কোকেন নিতে দেখেছি’, চাঞ্চল্যকর অভিযোগ শার্লিন চোপড়ার]

সংগীত জগতে পাঁচ দশকেরও বেশি সময় ধরে কাজ করেছেন এস পি বালাসুব্রহ্মণ্যম। ১৯৪৬ সালে নেল্লোরের তেলুগু পরিবারে জন্ম কিংবদন্তি সংগীত শিল্পীর। ছোটবেলা থেকেই সংগীতের প্রতি অনুরাগ। ইঞ্জিনিয়ারিং কলেজে পড়ার সময় বিভিন্ন সংগীত প্রতিযোগিতায় অংশ নিতেন। জয়ীও হতেন। সিনেমায় নেপথ্য গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন ১৯৬৬ সালে মুক্তি পাওয়া তেলুগু ছবু ‘শ্রী শ্রী মর্যাদা রামান্না’র হাত ধরে। তারপর আর পিছনে ফিরে তাকাননি কখনও। তেলুগুর পাশাপাশি তামিল, কন্নড়, মালয়ালম, হিন্দি সিনেমায় সমানতালে গান গেয়ে গিয়েছেন। বলিউডে তাঁর সিনেমার তালিকায় রয়েছে ‘ক্রিমিনাল’, ‘ম্যায়নে প্যায়ার কিয়া’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘রোজা’-র মতো ছবি। গানের পাশাপাশি অভিনেতা হিসেবেও দর্শকদের মন ছুঁয়ে গিয়েছেন এস পি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement