২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

‘পার্টিতে KKR ক্রিকেটারদের স্ত্রীদের কোকেন নিতে দেখেছি’, চাঞ্চল্যকর অভিযোগ শার্লিন চোপড়ার

Published by: Suparna Majumder |    Posted: September 24, 2020 4:34 pm|    Updated: September 24, 2020 5:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগে একের পর এক তথ্য প্রকাশ্যে আসছে। এবার এ বিষয়ে মুখ খুললেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। অভিনেত্রীর দাবি, কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) ম্যাচের আফটার পার্টিতে বাথরুমে ক্রিকেটার এবং সুপারস্টারদের স্ত্রীদের কোকেন সেবন করতে দেখেছেন তিনি।

একাধিক বলিউড সিনেমায় অভিনয় করলেও অ্যাডাল্ট স্টার হিসেবেই বেশির পরিচিত শার্লিন। তিনিই প্রথম ভারতীয় মহিলা হিসেবে ‘প্লে বয়’ ম্যাগাজিনের জন্য নগ্ন হয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন। নিজের এক সাক্ষাৎকারে শার্লিন জানান, শাহরুখ খানের (Shah Rukh Khan) কেকেআর (KKR) টিমের একটি ম্যাচ দেখতে গিয়েছিলেন তিনি। ম্যাচের পর আফটার পার্টি হয়েছিল। পার্টিতে নাচ-গান-হই-হুল্লোড় সবই চলছিল। শার্লিনও নেচেছিলেন। নাচের পর ক্লান্ত হয়ে বাথরুমে গিয়েছিলেন ফ্রেশ হতে। সেখানে গিয়ে অবাক হয়ে যান শার্লিন। দেখেন সেখানে ক্রিকেটার আর সুপারস্টারদের স্ত্রীরা সাদা পাউডারের মতো কিছু একটা সেবন করছেন। শার্লিনের দাবি তা কোকেন ছিল। যদিও সে সময় চোখাচোখি হতেই তিনি নাকি হেসে সেখান থেকে বেরিয়ে এসেছিলেন।

[আরও পড়ুন: ‘আপনাদের অবহেলায় এত জনের মৃত্যু’, মুম্বইয়ে আবাসন দুর্ঘটনায় উদ্ধব সরকারকে নিশানা কঙ্গনার]

মাদক কাণ্ডে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) নাম জড়ানোয় তাঁকেও একহাত নেন শার্লিন চোপড়া। সুশান্তের মৃত্যুর পর মানসিক অবসাদের সচেতনতা বাড়াতে দীপিকা ক্যাম্পেন শুরু করেছিলেন। সেই প্রসঙ্গ তুলে নায়িকার সমালোচনা করে নিজের শেরনি নামের টুইটার (Twitter) হ্যান্ডেলে ভিডিও আপলোড করেন শার্লিন। ক্যাপশনে ব্যঙ্গ করে দীপিকার উদ্দেশ্যে লেখেন, “আমার সঙ্গে কণ্ঠ মিলিয়ে বলুন: মাদকের অতিমাত্রায় ব্যবহার মানসিক অবসাদ তৈরি করে।”

 

[আরও পড়ুন: সুশান্ত মামলায় এবার নজরে করণ জোহর! প্রযোজকের সহযোগীকে সমন NCB’র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement