BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

সুশান্ত মামলায় এবার নজরে করণ জোহর! প্রযোজকের সহযোগীকে সমন NCB’র

Published by: Suparna Majumder |    Posted: September 24, 2020 2:29 pm|    Updated: September 24, 2020 5:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত (Sushant Singh Rajput) মামলায় মাদক যোগের তদন্তে এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর নিশানায় করণ জোহরের (Karan Johar) প্রযোজনা সংস্থা। করণের ধর্মা প্রোডাকশনসের এক্সিকিউটিভ প্রযোজক ক্ষীতিশ রবিপ্রসাদকে (Kshitij Raviprasad) সমন পাঠাল NCB। শুক্রবারই ক্ষীতিশকে NCB অফিসে হাজিরা দিতে হবে জিজ্ঞাসাবাদের জন্য।

 

[আরও পড়ুন: মুসলিম পরিবারের সন্তান হয়েও পুজো নিয়ে ফেসবুকে পোস্ট, মৌলবাদীদের রোষে মীর]

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কিছুদিন পর থেকে ঘটনায় মাদক যোগ খতিয়ে দেখার দায়িত্ব নিয়েছিল NCB। তারপর থেকেই বলিউডের মাদক যোগ নিয়ে একের পর এক খবর প্রকাশ্যে এসেছে। বুধবারই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shradhha Kapoor) এবং রকুলপ্রীত সিংকে (Rakul Preet Singh) নোটিস পাঠানোয় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে বি-টাউনে। বলিউডের অনেক প্রথমসারির তারকাই নাকি প্রমাদ গুনতে শুরু করেছেন। প্রথমে রকুলের কাছে নোটিসের কপি পাঠানো সম্ভব হচ্ছিল না তাঁর ভিন্ন ঠিকানার কারণে। পরে সঠিক ঠিকানায় পৌঁছে দেওয়া হয়। শোনা গিয়েছে শুক্রবারই NCB অফিসে হাজিরা দেবেন চার অভিনেত্রী। গোয়াতে শুটিং করছিলেন দীপিকা। চাটার্ড বিমানে করে নাকি মুম্বইয়ে এসে পৌঁছেছেন। নিজের লিগাল টিমের সঙ্গে ক্রমাগত আলোচনা করছেন এবিষয়ে। ভিডিও কলে নাকি রণবীর সিংও (Ranveer Singh) এই আলোচনায় রয়েছেন। আইনজীবীর পরামর্শ নিচ্ছেন রকুলপ্রীত, সারা এবং শ্রদ্ধাও। এদিকে নিজের অসুস্থতার কারণ দেখিয়ে শুক্রবার পর্যন্ত জিজ্ঞাসাবাদ থেকে রেহাই চেয়েছিলেন দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ। করিশ্মা এবং দীপিকার চ্যাটের জেরেই নাকি মাদক চক্রে চার অভিনেত্রীকে সমন পাঠিয়েছে NCB। বৃহস্পতিবার শ্রুতি মোদি এবং ফ্যাশন ডিজাইনার সিমন খামবাটাকে জিজ্ঞাসাবাদ করেছেন NCB আধিকারিকরা। পাশাপাশি দীপিকাদের জিজ্ঞাসাবাদের সময় বিশেষ নিরাপত্তা চাওয়া হয়েছে মুম্বই পুলিশের কাছে। এদিক রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং তাঁর ভাই সৌভিকের (Showik) জামিনের শুনানি ২৯ সেপ্টেম্বর পর্যন্ত পিছিয়ে দিয়েছে বম্বে হাই কোর্ট।

ঘটনার প্রতিক্রিয়া দিতে গিয়ে টুইটারে কঙ্গনা রানাউত (Kangana Rananut) লিখেছেন, “অবশেষে প্রথমবার বলিউড মাফিয়ারা ভাবতে শুরু করেছে সুশান্ত খুন না হলে আর কঙ্গনার কোণঠাসা না করলেই ভাল হত। প্রথমবার নিজেদের নৃশংসতার জন্য আফশোস করছে। প্রথমবার চাইছে সময়ের চাকা উলটো দিকে ঘুরুক। পুরনো সময় ফিরে আসুক।”

এদিকে, অভিনেত্রী তথা কংগ্রেস নেত্রী নাগমা (Nagma) এ বিষয়ে মন্তব্য করতে গিয়ে প্রশ্ন তোলেন, কঙ্গনা রানাউত যখন স্বীকার করেছিলেন তিনি মাদক নিয়েছিলেন। তাঁকে কেন সমন পাঠানো হল না? আর চার অভিনেত্রীকে সমন পাঠানো হল?   

[আরও পড়ুন: ধর্ষণ করেছেন নওয়াজ! এবার স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগে সরব আলিয়া

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement