১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

ধর্ষণ করেছেন নওয়াজ! এবার স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগে সরব আলিয়া

Published by: Sayani Sen |    Posted: September 24, 2020 10:29 am|    Updated: September 24, 2020 1:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহবিচ্ছেদ আগেই চেয়েছেন তিনি। সেই মামলার জল গড়িয়েছে আদালতে। তুলেছেন শারীরিক এবং মানসিক অত্যাচারের অভিযোগও। এবার স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে সরব নওয়াজ পত্নী আলিয়া। তারকা স্বামীর বিরুদ্ধে মুম্বইয়ের ভারসোভা থানায় অভিযোগও দায়ের করেছেন তিনি। আলিয়ার আইনজীবী জানান, নওয়াজের (Nawazuddin Siddiqui) বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৫, ৩৭৬(কে), ৩৭৬(এন), ৪২০ এবং ৪৯৩ ধারায় মামসা রুজু করা হয়েছে। অভিনেতার বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা, প্ররোচনা দিয়ে সহবাস এবং প্রতারণা করে বিয়ের অভিযোগ আনা হয়েছে। খুব তাড়াতাড়ি তাঁর বিরুদ্ধে এফআইআর হবে বলেও আশা আলিয়ার আইনজীবীর। যদিও এ বিষয়ে নওয়াজ একটি শব্দও খরচ করেননি। তবে আলিয়ার অভিযোগ নস্যাৎ করেছেন নওয়াজের ভাই।

এর আগে অভিনেতার ভাই শামসের (Shamas Nawab Siddiqui) বিরুদ্ধেও সরব হয়েছিলেন আলিয়া সিদ্দিকি। অভিযোগ করেন, স্বামীর ভাইও শ্লীলতাহানি করে তাঁর। আলিয়ার বিরুদ্ধে মুখ খুলে সমস্ত অভিযোগ নস্যাৎ করে দিয়েছেন শামস। টুইটে তিনি দাবি করেন, “আমি আমার পরবর্তী ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। ঠিক সেই সময় আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়। বম্বে হাই কোর্ট মামলায় স্থগিতাদেশ দিয়েছে। নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগও মিথ্যে।” এই টুইটের শেষে লেখেন, সত্যের জয় হোক।

[আরও পড়ুন: মুসলিম পরিবারের সন্তান হয়েও পুজো নিয়ে ফেসবুকে পোস্ট, মৌলবাদীদের রোষে মীর]

আরেকটি টুইটেও আলিয়াকে (Alia Siddiqui) একহাত নেন তিনি। লেখেন, “১০-১২টি মিথ্যা মামলা করলেও আমি ২.১৬ কোটি টাকা নিয়েই ছাড়ব। আমার পরিবারকেও মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে। ৩০ কোটি টাকার দাবিপূরণ না করায় এই শাস্তি পাচ্ছি আমরা।”

উল্লেখ্য, চলতি বছরের মে মাসে নওয়াজ, তাঁর মা এবং ভাইকে নিয়ে বুধানায় নিজের পৈতৃক ভিটেয় যান। আর সেই মাসেই আলিয়া তাঁকে আইনি নোটিস পাঠিয়ে বিবাহবিচ্ছেদ দাবি করেন। করোনার (Coronavirus) কারণে নোটিস ই-মেল এবং হোয়াটসঅ্যাপে (Whatsapp) পাঠানো হয়েছিল। বিবাহবিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার সময় নওয়াজউদ্দিনের বিরুদ্ধে প্রকাশ্যে একাধিক অভিযোগ করেন আলিয়া। একাধিক মহিলার সঙ্গে নওয়াজের সম্পর্ক নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। আলিয়ার দাবি ছিল, সন্তানসম্ভবা হওয়ার পরও নওয়াজ তাঁর খেয়াল রাখতেন না। একা গাড়ি চালিয়ে ডাক্তার দেখাতে যেতেন তিনি। এমনকী আলিয়ার প্রসববেদনার সময়ও নাকি নওয়াজকে পাশে পাননি। সেই সময়ও নাকি প্রেমিকাদের সঙ্গে নওয়াজ কথা বলে যাচ্ছিলেন। নওয়াজ সন্তানদের ভরনপোষণ দিচ্ছেন না বলেও অভিযোগ করেন আলিয়া সিদ্দিকি। এরপরই নওয়াজ আইনজীবীর মাধ্যমে উত্তর পাঠান। জানান, আলিয়ার সমস্ত অভিযোগ মিথ্যে। সন্তানদের জন্য সমস্ত অর্থ দিচ্ছেন নওয়াজ। আলিয়ার বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকিও দেন।

[আরও পড়ুন: বোতাম খোলা শার্টে সুস্পষ্ট অন্তর্বাস, দুষ্টুমির মেজাজে ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়ালেন পায়েল সরকার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement