BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

সরানো হল বাইপ্যাপ, সামান্য উন্নতি হলেও বিপন্মুক্ত নন করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়

Published by: Suparna Majumder |    Posted: October 13, 2020 7:45 pm|    Updated: October 13, 2020 7:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়কে (Soumitra Chatterjee) বাইপ্যাপ ভেন্টিলেশন থেকে সরানো হল। আগের থেকে তাঁর শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে বলেই জানালেন কিংবদন্তি অভিনেতার কন্যা পৌলমী বসু (Poulomi Bose)। তাই  এখনই সৌমিত্রবাবুকে ভেন্টিলেশনে দেওয়ার কথা ভাবছেন না চিকিৎসকরা। প্রবাদপ্রতীম শিল্পীর আরোগ্য কামনার জন্য সবাইকে কৃতজ্ঞতা জানিয়ে পোস্ট করেছেন পৌলমী। শোনা গিয়েছে, বর্ষীয়ান অভিনেতাকে দেখতে বেলভিউ হাসপাতালে যেতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

 

এর আগে শোনা গিয়েছিল, কিংবদন্তি অভিনেতার হৃদস্পন্দন অনিয়মিত। এছাড়া তাঁর পটাশিয়াম, সোডিয়াম, ক্যালসিয়ামের মাত্রাও ওঠানামা করছে। ইলেকট্রো লাইটের ভারসাম্যহীনতার জন্য তাঁর মানসিক অস্থিরতা ক্রমশ বাড়ছে। সকালে ১০২ ডিগ্রির মতো জ্বর ছিল তাঁর শরীরে। অ্যামোনিয়ার লেভেল বেড়ে গিয়েছে বলেই খবর।

[আরও পড়ুন: মেয়ে সারার নামে ফেক অ্যাকাউন্ট, কলকাতা পুলিশের সাহায্যে কড়া ব্যবস্থা নিলেন যিশু]

কোভিড সংক্রমণ (COVID-19) ছিলই। পুরনো শত্রুরাও এবার মাথাচাড়া দিচ্ছে। ক্যানসার ধীরে ধীরে ছড়িয়ে পড়েছে মস্তিষ্কে এবং ফুসফুসে। দ্বিতীয় প্লাজমা থেরাপির পর খানিকটা স্থিতিশীল হয়েছিলেন। কিন্তু সোমবার রাতে ফের আচ্ছন্ন হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। হাসপাতাল সূত্রে খবর, অভিনেতার শারীরিক অস্বস্তি বাগে আনা যাচ্ছে না। মাঝেমধ্যেই তাঁর জ্বর আসছে। সোমবারই তাঁর এমআরআই করা হয়েছে। করা হয়েছে সুষুম্নারসের পরীক্ষাও। হাসপাতাল সূত্রে খবর, দিনের বেলা একটু ঘুমিয়েছেন অভিনেতা। কিন্তু টানা ঘুম হচ্ছে না তাঁর। অক্সিজেনের অভাব হচ্ছে মাঝেমধ্যেই। প্রয়োজনমতো অক্সিজেন দিতে হচ্ছে। আপাতত তাঁকে আর প্লাজমা দেওয়া হবে না। এদিন সৌমিত্র চট্টোপাধ্যায়ের সুস্থতা কামনা করে টুইট করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), মিমি চক্রবর্তী এবং পরমব্রত চট্টোপাধ্যায়। “সৌমিত্র জেঠু ভাল হয়ে ওঠ”, লেখেন স্বস্তিকা। বর্ষীয়ান অভিনেতার আরোগ্য কামনায় জগন্নাথের কাছে প্রার্থনা করেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। কবিতা শেয়ার করেছেন পরমব্রত (Parambrata Chatterjee)।

 

[আরও পড়ুন: মায়ের ১৩তম মৃত্যুবার্ষিকীতে আবেগঘন ‘মাসিহা’ সোনু, তরুণদের জন্য করলেন বিশেষ ঘোষণা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement