BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

শিল্পা শেট্টির সংস্থার বিরুদ্ধে বড়সড় দুর্নীতির অভিযোগ! চাপে পড়ে সাফাই দিলেন অভিনেত্রী

Published by: Suparna Majumder |    Posted: September 17, 2020 5:09 pm|    Updated: September 17, 2020 5:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোনা কেলেঙ্কারির অভিযোগ নিয়ে মুখ খুললেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। নিজের ও স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) কোম্পানির বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ নস্যাৎ করে অভিনেত্রীর দাবি, সত্য খুব শিগগিরিই সত্যিটা সামনে আসবে।

ঘটনার সূত্রপাত হয় চলতি বছরের মার্চ মাসে। প্রবাসী (NRI) ভারতীয় শচীন জোশী (Sachin Joshi) মুম্বইয়ের খার থানায় অভিযোগ জানান। তাঁর দাবি, শিল্পা শেট্টি এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রার কোম্পানির দ্বারা তিনি প্রতারিত হয়েছেন। নিজের অভিযোগে শচীন জানান, শিল্পা ও রাজের যৌথ মালিকানায় তৈরি হয়েছিল সত্যযুগ গোল্ড প্রাইভেট লিমিটেড (Satyug Gold Pvt Ltd)। সেই কোম্পানিতে তিনি ২০১৪ সালের মার্চ মাসে ১৮ লক্ষ ৫৮ হাজার টাকা দিয়ে ১ কেজি সোনা কিনেছিলেন। যার জন্য তাঁকে পাঁচ বছরের চুক্তিতে একটি গোল্ড কার্ড দেওয়া হয়েছিল। কথা ছিল পাঁচ বছর বাদে চুক্তির মেয়াদ শেষ হলে মুনাফা পাওয়া যাবে। ২০১৯ সালের ২৫ মার্চ সেই মেয়াদ শেষ হয়ে যায়। প্রতিশ্রুতি মতো শচীন যখন নিজের সোনা ও লভ্যাংশ নিতে যান। গিয়ে দেখেন কোম্পানিটিই বন্ধ হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ‘ওরা আমার বাংলো ধ্বংস করার পর নিজেকে ধর্ষিতা মনে হচ্ছিল!’, ফের বিস্ফোরক কঙ্গনা ]

নিজের ও স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে ওঠা এই অভিযোগ নিয়ে সেসময় মুখ খোলেননি শিল্পা। কিন্তু এখন তিনি সমস্ত অভিযোগ নস্যাৎ করে জানান, প্রত্যেক গ্রাহকের প্রাপ্য মিটিয়ে দিয়েছে সত্যযুগ গোল্ড। শচীন জোশীর ১ কেজি সোনাও গচ্ছিত রাখা হয়েছিল। কিন্তু শচীন পুরো অর্থ এখনও মেটাননি। আদালতে এখনও চেক বাউন্স হওয়ার মামলা চলছে। সেই মামলা বহুদিন ধরেই চলছে। খুব শিগগিরিই সত্য সকলের সামনে আসবে। তখনই বোঝা যাবে কে সত্যি বলছে আর কার দাবি সম্পূর্ণ মিথ্যে।  

[আরও পড়ুন: ‘সংখ্যা গোনার বদলে পরিযায়ীদের বাঁচাতে ব্যস্ত ছিলাম’, কার্টুন পোস্ট করে কেন্দ্রকে কটাক্ষ সোনুর ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement