BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হিমেশের সুরে ৩ নম্বর গান রেকর্ড, এবার ‘আশিকি মে তেরি’-র রিমেক গাইলেন রানু

Published by: Sandipta Bhanja |    Posted: September 3, 2019 9:53 am|    Updated: September 3, 2019 9:53 am

Bengal’s Ranu Mondal records new song with Himesh Reshammiya

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  খবরের শিরোনামে এখন একটাই নাম রানু মণ্ডল। মুম্বইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্লে-ব্যাক গায়িকা হিসেবে এবার বোধহয় নিজের জায়গাটা পাকাই করে ফেললেন রানাঘাটের রানু মারিয়া মণ্ডল। কারণ, ‘তেরি মেরি কাহানি’র পর বাংলার রানুকে দিয়ে আরও দু’ দু’টি গান রেকর্ড করিয়ে ফেলেছেন হিমেশ রেশমিয়া। হিমেশ-রানুর ৩ নম্বর গানের ঝলকও এবার প্রকাশ্যে।

[আরও পড়ুন: ৯০০ কিমি পথ হেঁটেছেন স্রেফ অক্ষয়ের সঙ্গে দেখা করার জন্য, দেখুন ভক্তের ভিডিও ]

মেন্টর হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধানে যে একের পর এক গান গেয়ে রেকর্ড গড়ছেন রানু, তাতে কোনও সন্দেহ নেই। তবে শ্রোতাদের শুধু একটাই আক্ষেপ, ‘গোটা গানটা কবে শুনতে পাওয়া যাবে?’ কারণ, আগের দুটো গানের ক্ষেত্রে শুধু সেকেন্ডের টিজার দেখার সৌভাগ্যই মিলেছে। আর এতেই রানুকে নিয়ে জোয়ার ভাঙা উচ্ছ্বাস রাজ্য তথা পড়শি রাজ্যবাসীদের মধ্যে। অতঃপর পুরো গান শোনার আশায় অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন সবাই। এই নতুন গানের ক্ষেত্রেও তার অন্যথা হল না।

হিমেশের রেকর্ডিং স্টুডিওতে রানু

তা হিমেশের স্টুডিওতে নতুন কোন গান গাইলেন রানু? ২০০৬ সালের শাহিদ কাপুর এবং করিনা কাপুর অভিনীত বক্সঅফিস হিট কমেডি-মার্ডার থ্রিলার ‘৩৬ চায়না টাউন’ ছবির কথা মনে আছে নিশ্চয়? সেই ছবিরই ‘টাইটেল সং’কে হিমেশ খোলনলচে বদলে একেবারে নিজস্ব অভিনব স্টাইলে তৈরি করছেন, অর্থাৎ রিমেক আর কী! আর সেই গানেই হিমেশের সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন রানু। রেকর্ডিংয়ের সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করে সংগীতকার হিমেশ রেশমিয়া সোমবার নিজে ইনস্টাগ্রাম মারফত ভাগ করে নিয়েছেন তাঁর অনুরাগীদের সঙ্গে। আর আপলোডের ২৪ ঘণ্টার মধ্যেই দর্শকের সংখ্যা ছাড়িয়েছে দু’ লক্ষেরও বেশি। ‘তেরি মেরি কাহানি’ এবং ‘আদত’-এর পর এই তৃতীয় গানটিও হিমেশ অভিনীত এবং প্রযোজিত ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবিতেই ব্যবহৃত হবে।

[আরও পড়ুন: সংকটে আরে বনাঞ্চল, ২৭০০ গাছ কাটার বিরুদ্ধে রাস্তায় নেমে সরব হলেন শ্রদ্ধা]

‘আশিকি মে তেরি’ গানের ঝলক প্রকাশ্যে আনার জন্য হিমেশ বেছে নিয়েছেন এক বিশেষ দিনকে। এই রেকর্ডিংয়ের ভিডিও শেয়ার করেই সকলকে গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়েছেন মুম্বইয়ের খ্যাতনামা সংগীতকার হিমেশ। এবং সেই সঙ্গে রানাঘাটের রানুর জন্য দিয়েছেন বিশেষ বার্তাও।

‘তেরি মেরি কাহানি’ এবং ‘আদত’-এর পর এবার রানুর কণ্ঠে শুনুন ‘আশিকি মে তেরি’। রইল ঝলক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে