BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

৯০০ কিমি পথ হেঁটেছেন স্রেফ অক্ষয়ের সঙ্গে দেখা করার জন্য, দেখুন ভক্তের ভিডিও

Published by: Sandipta Bhanja |    Posted: September 1, 2019 8:12 pm|    Updated: September 1, 2019 8:12 pm

Akshay Kumar fan walked miles away to meet him in Mumbai

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  প্রিয় তারকাদের জন্য অনুরাগীরা কী-ই না করতে পারে। চুল কাটার ধরন নকল করা থেকে তারকার নামে বাড়ি-গাড়ি কেনা, প্রিয় তারকার জন্মদিনে হাজার হাজার টাকা খরচ করে পার্টি দেওয়া। এসব পাগলামো প্রায়ই দেখা যায় আমাদের চারপাশে। কিন্তু তাই বলে, নদী-প্রান্তর পেরিয়ে প্রায় ৯০০ কিমি পথ পায়ে হেঁটে প্রিয় অভিনেতার সঙ্গে দেখা করা! শুনে চক্ষু চড়ক গাছ হলেও এমনটাই সত্যি। সম্প্রতি অক্ষয় কুমারের এক ভক্ত এমন কাণ্ডই ঘটিয়েছেন।  

[আরও পড়ুন: গণেশ পুজোর ক্ষমতা দখলের লড়াইয়ে দাপট তৃণমূলের, উদ্বোধনে মিমি-নুসরত ]

ভক্তদের এই উন্মাদনা কখনও কখনও অবাক করে দেয় তারকাদেরও। তেমনই অবস্থা হয়েছিল বলিউডের সুপারস্টার অক্ষয় কুমারের। কারণ, তাঁর সঙ্গে দেখা করার জন্য পায়ে হেঁটে দ্বারকা থেকে মুম্বই পৌঁছলেন তাঁর এক অন্ধ ভক্ত। পর্বত নামে সেই ভক্তের একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করে এই খবর প্রকাশ্যে এনেছেন বলিউডের খিলাড়ি খোদ। ওই পোস্টে অক্ষয় নিজেই জানিয়েছেন, ১৮ দিন ধরে প্রায় লাগাতার ৯০০ কিমি. পথ হেঁটে তাঁর কাছে পৌঁছেছেন সেই অনুরাগী। রাতেও হেঁটেছেন। কারণ রবিবার তাঁকে পৌঁছতে  হত অক্ষয়ের বাসভবনে। এত কসরতের পর অবশেষে প্রিয় তারকার সঙ্গে পর্বতের দেখা হওয়ার সেই আবেগমাখা মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে৷ আর সেই ভিডিও নিজের সোশ্যাল সাইটে শেয়ার করেছেন অক্ষয় নিজে৷ ভক্তের সঙ্গে সেই আনন্দঘন মুহূর্ত নিজের লক্ষ লক্ষ ফ্যানেদের সামনে তুলে ধরেছেন অক্ষয়।  

[আরও পড়ুন: সংকটে আরে বনাঞ্চল, ২৭০০ গাছ কাটার বিরুদ্ধে রাস্তায় নেমে সরব হলেন শ্রদ্ধা]

ভিডিওটি শেয়ার করে খাসা এক ক্যাপশনও লিখেছেন অক্ষয়, “আজ পর্বতের সঙ্গে দেখা হল। দ্বারকা থেকে ৯০০ কিমি হেঁটে এসেছে ও। রবিবার আমার সঙ্গে দেখা করার জন্য ১৮ দিন হেঁটে এই পথ অতিক্রম করার পরিকল্পনা পুরোপুরি ওর। আমাদের তরুণ প্রজন্ম যদি তাঁদের জীবনের লক্ষ্যে পৌঁছনোর জন্য এরকম পরিকল্পনা করে এবং একাগ্রতা দেখায়, তাহলে আমাদের আর কেউ আটকাতে পারবে না৷”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে