BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বনশালির ছবিতে সলমন-আলিয়া, মুক্তির দিন ঘোষণা করলেন পরিচালক

Published by: Bishakha Pal |    Posted: June 7, 2019 5:22 pm|    Updated: June 7, 2019 5:22 pm

Bhansali’s next movie 'Inshallah' to hit the screens on Eid 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা অনেকদিন ধরেই চলছিল। সলমনের সঙ্গে যে প্রায় একযুগ পরে সঞ্জয় লীলা বনশালি জুটি বাঁধতে চলেছেন, তা আগেই খবরে এসেছিল। কিন্তু তাঁর নায়িকা কে হবে, তা নিয়ে স্পষ্ট কোনও ধারণা পাওয়া যায়নি। অনুষ্কার নাম কানাঘুষো শোনা গেলেও বনশালি নিজে এনিয়ে কিছু বলেননি। এবার নিজের পরবর্তী ছবির কথা সর্বসমক্ষে আনলেন বনশালি। জানালেন মুক্তির দিনও।

ছবির নাম পরিচালক রেখেছেন ‘ইনশাল্লাহ’। ছবির জন্যই ‘পেয়ার হো গয়া ইনশাল্লাহ’ নামটি ভেবেছিলেন পরিচালক। তবে সূত্রের খবর, বনশালি তাঁর পরবর্তী ছবির জন্য দু’ দুটো নাম রেজিস্টার করেন। ‘পেয়ার হো গয়া ইনশাল্লাহ’ এবং ‘দিল দে দিয়া ইনশাল্লাহ’। তবে বনশালির পছন্দ ছিল ‘দিল দে দিয়া ইনশাল্লাহ’ নামটি। কিন্তু শেষমেশ ‘ইনশাল্লাহ’ নামটি স্থির করা হয়। ২০২০ সালের ইদে মুক্তি পাবে ছবি। তাই এইবছর ইদের পরপরই ছবি মুক্তির কথা ঘোষণা করেন তিনি।

[ আরও পড়ুন: গা ছমছমে, রহস্যঘেরা অতীতের ছায়া নিয়ে মুক্তি পেল সোহম-বনির নতুন ছবির ট্রেলার ]

পরিচালক জানিয়েছেন, ১৯ বছর পর সলমন খানের সঙ্গে ফের ছবি করতে চলেছেন তিনি। সলমনের বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে। প্রথমে শোনা যায় সলমন নিজেই এই ছবির নায়িকা হিসাবে অনুষ্কার নাম প্রস্তাব করেন৷ রাজি হয়ে যান পরিচালক বনশালিও৷ কিন্তু পরে দেখা যায় আলিয়াকেই সই করানো হবে৷ বনশালির সঙ্গে এটিই আলিয়ার প্রথম ছবি। কিন্তু সলমনের সঙ্গে আলিয়ার জুটি! দু’জনের বয়সের ফারাক তো যথেষ্ট! তাহলে একে অপরের বিপরীতে কীভাবে তাঁরা অভিনয় করবেন? এনিয়ে মুখ খুলেছেন খোদ সলমন। বলেছেন, ছবিটি অবশ্যই প্রেমকাহিনি। কিন্তু ছবিতে অনেক মজার উপাদানও রয়েছে। আলিয়া খুব ভাল ও সহজাত অভিনেত্রী। তাঁর অভিনয় নিয়ে কোনও সন্দেহের অবকাশ নেই। তিনি নিশ্চিত বনশালির পরিচালনায় ও আলিয়ার উপস্থিতিতে তাঁরা ভালই কাজ করবেন।

সম্ভবত বহুচর্চিত আধ্যাত্মিক উপন্যাস ‘দি ইমমর্টাল অফ মেলুহা’র উপর ভিত্তি করেই সিনেমাটি পরিচালনা করবেন বনশালি৷ যদিও প্রথমে এই উপন্যাসটির স্বত্ব কিনেছিলেন পরিচালক করণ জোহর৷ এর উপর ভিত্তি করে ‘শুদ্ধি’ নামের একটি ছবি তৈরিরও পরিকল্পনা করেন তিনি৷ কিন্তু অবশেষে সেই পরিকল্পনা ভেস্তে যায় এবং ২০১৭-তে ‘দি ইমমর্টাল অফ মেলুহা’র স্বত্ব কেনেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি৷

[ আরও পড়ুন: ‘স্টেরয়েডেই বেঁচে আছি’, কোন কঠিন অসুখে আক্রান্ত একদা বিশ্বসুন্দরী? ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Eid celebrations will get bigger and better. Save the date, ’cause #Inshallah, mazaa aayega’✨ #SanjayLeelaBhansali #SLB @beingsalmankhan @aliaabhatt

A post shared by Bhansali Productions (@bhansaliproductions) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে