৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গা ছমছমে, রহস্যঘেরা অতীতের ছায়া নিয়ে মুক্তি পেল সোহম-বনির নতুন ছবির ট্রেলার

Published by: Sandipta Bhanja |    Posted: June 7, 2019 2:04 pm|    Updated: June 7, 2019 2:04 pm

Bengali horror venture 'Bhootchakra Pvt Ltd' Trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “মৃত আত্মার সহিত কথোপকথন মূল্য দু’ আনা…” গভীর অন্ধকার, আকাশে-বাতাসে অশনি সংকেত, গা ছমছমে ভাব, আর নেপথ্যে এহেন সংলাপ.. শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বইতে বাধ্য। ভূতে বিশ্বাস করুন আর নাই বা করুন, হাড়হিম করা ১.৫৬ মিনিটের এই ট্রেলার দু’দণ্ড চুপ করে বসে দেখা কিন্তু বেশ কঠিন। রহস্য ঘেরা অন্ধকার, ফেলে আসা অতীতের ছায়া, অলৌকিক কাণ্ডকারখানা নিয়ে মুক্তি পেল ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’-এর ট্রেলার। অনেকদিন বাদে এই ছবির হাত ধরেই পরিচালনায় ফিরলেন পরিচালক হরনাথ চক্রবর্তী। কমেডির মোড়কে রহস্য, গা ছমছমে ভৌতিক কাণ্ডকারখানাই ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’ ছবির মূল উপকরণ।

[আরও পড়ুন: প্রথম দিনেই ৪২ কোটির ব্যবসা! ভাইজানের কেরিয়ারে নয়া রেকর্ড গড়ল ‘ভারত’ ]

তিন ভবঘুরে বন্ধু। কাজের সন্ধানে এদিক-ওদিক ঘুরছে। রাস্তায় ঘুরতে ঘুরতেই তারা হঠাৎ একদিন আবিষ্কার করে এক যন্ত্র। তবে, সেই যন্ত্র যে কোনও সাধারণ যন্ত্র নয়, তা তারা বুঝতে পারে সেটা নিয়ে কিছুক্ষণ খুঁটখাট করার পর। হঠাৎ তারা আবিষ্কার করে এই যন্ত্রটির মধ্যে ভূত রয়েছে। সেই যন্ত্রের দিয়েই ভূত ধরার ব্যবসা ফেঁদে বসে তাঁরা। তিন বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন সোহম চক্রবর্তী, বনি সেনগুপ্ত এবং গৌরব চক্রবর্তী। একদিন  তাঁদের কাছে হঠাৎ ফোন আসে এক গ্রামের জমিদার বাড়ি থেকে। যে বাড়িকে একনামে সবাই ভূতবাড়ি বলে চেনে। যথারীতি, ফোন পেয়ে সেখানে পৌঁছে যায় তিন বন্ধু। এরপর শুরু হয় তাঁদের ‘ভূতধরা’ অভিযান। সেই জমিদার বাড়িতে তিন বন্ধুর সঙ্গে পরিচয় হয় শ্রাবন্তী এবং ঋত্বিকার।

[আরও পড়ুন: ট্রেলার মুক্তি পেতেই বিতর্ক, ব্রাহ্মণদের রোষের মুখে আয়ুষ্মানের ‘আর্টিকল ১৫’]

ছবির দুই নায়িকা শ্রাবন্তী এবং ঋত্বিকার চরিত্রকে ট্রেলারেও ধোঁয়াশার মধ্যেই রাখা হয়েছে। তবে কি এই দু’জনের মধ্যেই কেউ ভূত? এই বিষয়ে কিন্তু কুলুপ এঁটেছেন পরিচালক থেকে ছবির অভিনেতা-অভিনেত্রীরা। প্রশ্নের উত্তর জানতে হলে দেখতে হবে ছবি। সুরিন্দর ফিল্মস নিবেদিত ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’-এর সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুপম রায়। চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। শুটিং হয়েছে শান্তিনিকেতনে। দেখুন ট্রেলার। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে