BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Bigg Boss OTT: ‘কাছে এসো!’, শমিতা শেট্টিকে বিছানায় ডাক দিলেন এই নায়ক, তারপর…

Published by: Akash Misra |    Posted: August 23, 2021 1:05 pm|    Updated: August 23, 2021 1:05 pm

Bigg Boss OTT: Raqesh Bapat was in the mood for romance | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) পর্ন ছবি তৈরির কীর্তিতে রীতিমতো গা ঢাকা দিয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)। আর অন্যদিকে শিল্পার বোন শমিতা শেট্টিকে (Shamita Shetty) দেখুন, বিগ বসের (Bigg Boss OTT) ঘরে ঢুকে যাচ্ছে তাই করে যাচ্ছেন! হ্যাঁ, যাচ্ছে তাই-ই বটে। অন্তত, নেটিজেনরা তো শমিতার এই কাণ্ড দেখে একেবারে ছ্যা, ছ্যা করে যাচ্ছেন!

তা হঠাৎ এমন কী ঘটল, যার জন্য শমিতাকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়?

গপ্পোটা হল, কয়েকদিন আগে থেকেই ওটিটিতে শুরু হয়েছে বিগ বস। এই বিগ বসেই প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছেন শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি। এই রিয়ালিটি শোয়ের প্রথম এপিসোড থেকেই নানা কারণে, বিতর্কে জড়িয়েছেন শমিতা। আর এবার তো ফাঁস হয়ে গেল শমিতা ও বিগ বসের আরেক প্রতিযোগী অভিনেতা রাকেশ বাপাটের (Rakesh Bapat) শয্যা দৃশ্য!

রাকেশ বাপাটের সঙ্গে শমিতা শেট্টি।

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে শমিতা শেট্টি ও রাকেশ বাপাটের একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, একই কম্বলের তলায় শুয়ে আছেন শমিতা ও রাকেশ। কম্বলের তলায় শুয়েই হাসি ঠাট্টা করছেন রাকেশ ও শমিতা। শুধু তাই নয়, রাকেশের পাশ থেকে শমিতা উঠতে গেলে, রাকেশ সোজা শমিতার হাত ধরে টেনে ফের বিছানায় ডাকছেন। শমিতাকে রাকেশ বলছেন, ‘বেবি কাছে এসো!’

ফাঁস হওয়া ভিডিও।

[আরও পড়ুন: জামাইবাবু জেলে, বিপাকে দিদি শিল্পা, এরই মাঝে টুইট করে বিতর্কে রাজ কুন্দ্রার শ্যালিকা Shamita shetty?]

বিগবস ওটিটিতে শমিতা ও রাকেশ।

তবে শমিতা কিন্তু রাকেশের এই ডাকে সারা দেননি। বরং, রাকেশকে বিছানা থেকে নেমে যেতে বলেন। শমিতা ও রাকেশের এই কাণ্ড দেখে হাসিতে গড়িয়ে পড়েছেন বিগ বসের ঘরে অন্যান্য প্রতিযোগীরা। তবে এই ভিডিও নিয়ে বিতর্কও উঠেছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voot (@voot)

রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর থেকে তাঁর বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ উঠছে। একদিকে যেমন অভিযোগ উঠেছে রাজ গ্রেপ্তারি রুখতে নাকি মুম্বই পুলিশকে ২৫ লাখ টাকা ঘুষ দিয়েছিলেন। অন্যদিকে, তদন্তে নেমে রাজের বাড়ি থেকে পুলিশ পেয়েছে প্রায় ৭০ টি পর্ন ছবির ভিডিও! একের পর এক অভিযোগে রাজ (Raj Kundra) পড়ছেন আরও বিপাকে। আর এবার সামনে এল, রাজ নাকি তাঁর শ্যালিকা অভিনেত্রী শমিতা শেট্টিকেও (Shamita Shetty) ছবিতে অভিনয় করার অফার দিয়েছিলেন! রাজের বিরুদ্ধে এরকমই অভিযোগ এনেছিলেন, অভিনেত্রী গহনা বশিষ্ঠ! (Gehana Vasisth )। তবে এই নিয়ে একেবারেই মন্তব্য করতে চাননি শমিতা শেট্টি।

[আরও পড়ুন: Raj Kundra-র পর্ন ছবি তৈরির ব্যবসায় Shilpa Shetty কি জড়িত? মুম্বই পুলিশের বয়ানে বেরিয়ে এল সত্য!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে