BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘বিগল’ ছবির ৪০০ কলাকুশলীদের সোনার আংটি উপহার দিলেন বিজয়

Published by: Bishakha Pal |    Posted: August 14, 2019 4:48 pm|    Updated: August 14, 2019 4:48 pm

Bigil actor Vijay gifts gold rings to cast and crew of the movie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবি মুক্তি মানেই চাপা টেনশন, সঙ্গে উত্তেজনা। বক্স অফিসে ছবি কতটা ব্যবসা করতে পারবে, তা নিয়ে নার্ভাস থাকেন নির্মাতারা। কিন্তু এসবের মধ্যে হালকা আনন্দ তো থাকেই। কিন্তু তাই বলে আনন্দে উচ্ছ্বসিত হয়ে সোনার আংটি বিতরণ ক’জন করেন?

[ আরও পড়ুন: কেমন হল ২০১৯ লোকসভা নির্বাচন? তথ্যচিত্রে তুলে ধরবে ন্যাশনাল জিওগ্রাফি ]

আগামী ২৭ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘বিগল’। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন বিজয়। মহিলাদের ফুটবল নিয়ে তৈরি হয়েছে ছবিটি। বিজয় নিজে ছবিটি নিয়ে বেশ উৎসাহ দেখাচ্ছেন। তাই ছবি মুক্তির আগে প্রায় ৪০০ জন কলাকুশলীকে সোনার আংটি উপহার দিলেন এই তামিল অভিনেতা। প্রযোজনা সংস্থা এজিএস সিনেমার তরফে অর্চনা কলাপতি টুইট করে এই আংটি উপহারের খবর জানিয়েছেন। টুইটারে তিনি লিখেছেন, ‘বিগল’ ছবির টিমে প্রায় ৪০০ জন কাজ করেছেন। তাঁদের কাজকে সম্মান জানিয়ে ‘থলাপতি’ তাঁদের সেই পরিশ্রমকে মূল্য দিয়েছেন।

[ আরও পড়ুন: ভূস্বর্গের জটিল পরিস্থিতি এবার বড়পর্দায়, প্রকাশ্যে ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পোস্টার ]

সূত্রের খবর, বিগল ছবির ৯৫ শতাংশ শুটিং ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। আর ১০ দিনের মধ্যেই কাজ গুটিয়ে ফেলবেন পরিচালক। শুরু হয়ে গিয়েছে পোস্ট প্রোডাকশনের কাজ। ছবির ডাবিংয়ের কাজও শুরু হয়ে গিয়েছে। আগস্টের মধ্যেই তিনি তাঁর কাজ শেষ করবেন বলে খবর। ছবি মুক্তি পাবে এবছর দীপাবলিতে। বিজয় এখানে কোচের ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়াও এই ছবিতে দেখা যাবে নয়নতারা, জ্যাকি শ্রফ, ইন্দুজা রবিচন্দ্রণের মতো তারকাকে। ছবিটি পরিচালনা করেছেন অ্যাটলি। এই ছবির জন্য নাকি বিশেষভাবে প্রশিক্ষণ নিয়েছেন বিজয়। ছবির কিছু কিছু শুটিংও নাকি রিয়েল লোকেশনে হয়েছে। ছবিতে সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে