BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

OMG! ভামিকার বদলে কোহলির কোলে রাজ-শুভশ্রীর ছেলে যুভান! এও সম্ভব?

Published by: Suparna Majumder |    Posted: February 3, 2021 11:46 am|    Updated: March 4, 2021 8:10 pm

Bizarre! Youtube content creators photoshped Raj Chakraborty and Yuvaan's pic claims it as Virushka's daughter Vamika | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যোজাত সন্তানের ছবি যেন তোলা না হয়। সংবাদমাধ্যমে উপহার পাঠিয়ে এই অনুরোধ করেছিলেন বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। সেই অনুরোধ রাখা হয়েছে। এর জন্য মিডিয়াকে ধন্যবাদও দিয়েছেন তারকা জুটি। কিন্তু সোশ্যাল মিডিয়ার ভুয়ো খবরের হাত থেকে রেহাই পায়নি বিরুষ্কার ভামিকা। এতে আবার জড়িয়ে গিয়েছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) ছেলে যুবানের নাম।

গতবছর সেপ্টেম্বরে যুবানের জন্ম হয়। ছেলের চার মাস পূর্ণ হওয়ায় একটি ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করেছিলেন শুভশ্রী। ছবিতে ছেলে যুবানকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন রাজ। তাঁর পরনে রয়েছে নীল টি-শার্ট।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

[আরও পড়ুন: অসুস্থতা সত্ত্বেও থামেনি কলম, হাসপাতালের বেডে বসেই বাঁটুল আঁকলেন নারায়ণ দেবনাথ]

এই ছবি ফটোশপ করে একটি ভিডিও ব্যবহার করা হয়েছে। আর রাজের মুখের বদলে বসিয়ে দেওয়া হয়েছে ভারত অধিনায়ক বিরাট কোহলির মুখ। ইনস্টাগ্রাম স্টোরিতে এই খবর শেয়ার করেছেন শুভশ্রী। যার একটিতে প্রথমে প্রশ্ন করা হয়েছে, “বিরাট কোহলির কোলে কি ভামিকা?” তারপর উত্তরে লেখা হয়েছে, “না, রাজের সঙ্গে রয়েছে যুবান।”

উল্লেখ্য, দুই তারকা দম্পতির সন্তান নিয়েই প্রবল কৌতূহল বিভিন্ন মহলে। ইতিমধ্যেই ভামিকার সঙ্গে করিনা-সইফের ছেলে তৈমুর আলি খানের তুলনা শুরু হয়ে গিয়েছে। অনেকে আবার বিরাট-অনুষ্কার সন্তানকে তৈমুরের অন্যতম প্রতিদ্বন্দ্বী হিসেবেও দাবি করেছেন। গতবছর যুবানের জন্মের পরও একই ঘটনা ঘটেছিল। তার সঙ্গেও তৈমুরের তুলনা করা হয়েছিল। রাজ তখনই স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, ছেলের সুরক্ষা নিয়ে কোনও আপস তিনি করবেন না।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

[আরও পড়ুন: BJP বিরোধী গানে আপত্তি দেবের! ফেসবুকে তীব্র কটাক্ষ পরিচালক অনিকেতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে