ad
ad
BJP

ঠিক যেন ঘরের মেয়ে, প্রচারে বেরিয়ে চা বানিয়ে নজর কাড়লেন তনুশ্রী

বিজেপি প্রার্থীর চা বানানো দেখে খোঁচা দিতেও ছাড়েননি অনেকে।

BJP candidate Tanusree Chakraborty is preparing tea in Howrah | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:March 25, 2021 1:37 pm
  • Updated:March 25, 2021 1:53 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চায়ের ঠেকেই জমে ওঠে রাজনৈতিক চর্চা থেকে ভোটের লড়াইয়ের আলোচনা। তাই প্রচারের হাতিয়ার হিসেবে প্রার্থীদের কাছে এই চায়ের ঠেক যে কতখানি জরুরি, তার প্রমাণ ফের মিলল বুধবার। সেলুলয়েডের গ্ল্যামারকে দূরে সরিয়ে রেখে একেবারে ঘরের মেয়ে হয়ে উঠলেন তনুশ্রী চক্রবর্তী। নিজে হাতে চা তৈরি করে মানুষের আরও কাছাকাছি পৌঁছে গেলেন হাওড়ার শ্যামপুরের (Shyampur) বিজেপি প্রার্থী।

চা ছাড়া বাঙালির আড্ডা যেন কল্পনাও করা যায় না। চায়ে চুমুক দিয়েই আলোচনায় তুফান ওঠে। ভোটবাক্স নিয়ে তু তু ম্যায় ম্যায়র সাক্ষী থাকা যায় পাড়ার চায়ের দোকানেই। সে কথা মাথায় রেখেই প্রচারে নেমে চায়ের দোকানে পৌঁছে গিয়েছিলেন টলিপাড়ার নায়িকা তনুশ্রী। বঙ্গভোটে যাঁর পরিচিতি বিজেপি প্রার্থী হিসেবে। ভোটের ময়দানে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে জনসংযোগে যিনি বিন্দুমাত্র ফাঁক-ফোঁকড় রাখছেন না। তাই তো নিজের কেন্দ্রে গিয়ে টিনের চাল দেওয়া একটি চায়ের দোকানে চা বানালেন। নিজে খেলেন, বাকিদেরও খাওয়ালেন। অভিনেত্রীকে ‘ঘরের মেয়ে’ হিসেবে পেয়ে আপ্লুত আম জনতা। এখানেই শেষ নয়, এসি গাড়ি ছেড়ে আর পাঁচজন সাধারণের মতোই টোটোয় ঘুরে বেড়ালেন। শুনলেন মানুষের সমস্যার কথা।

[আরও পড়ুন: ‘তুমি মহারাজ সাধু হলে আজ, আমি আজ চোর বটে’, মোদি-শাহকে কটাক্ষ মমতার]

চায়ের ‘রাজনীতি’ অবশ্য বঙ্গভোটে বেশ চেনা ছবি। এর আগে নন্দীগ্রামের একটি চায়ের দোকানে চা বানাতে দেখা গিয়েছিল তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তনুশ্রীর চা বানানো দেখে তাই অনেকে খোঁচা দিয়ে বলেছেন, তৃণমূল সুপ্রিমোর দেখানো পথেই হাঁটছেন বিজেপি প্রার্থী। অনেকের আবার কটাক্ষে ভরা প্রশ্ন, ভোট মিটে গেলে আপনার হাতের চা পাওয়া যাবে তো?

বিধানসভা নির্বাচন নিয়ে সরগরম বঙ্গরাজনীতি। তৃণমূল-বিজেপি উভয় শিবিরেই তারকা প্রার্থীর ভিড়। প্রচারে নজর কাড়তে নিজেদের সেরাটা উজার করে দিচ্ছেন প্রত্যেকেই। এর আগে যেমন মেদিনীপুরের তৃণমূল প্রার্থী জুন মালিয়া প্রচারে বেরিয়ে এক বৃদ্ধার থেকে পুদিনার চাটনি রান্না শিখেছিলেন। ঘরের ছেলে হয়ে উঠেছেন চণ্ডীতলার বিজেপি প্রার্থী যশ দাশগুপ্তও। এবার দেখার জনসংযোগ বাড়িয়ে তৃণমূলের সফল প্রার্থী কালীপদ মণ্ডলের বিরুদ্ধে তনুশ্রী চক্রবর্তী কতখানি লড়াই দিতে পারেন।

[আরও পড়ুন: শান্তিপুরে জোড়া খুন, দলীয় কর্মী দাবি করে ১২ ঘণ্টা বন্‌ধের ডাক বিজেপির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ