BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘২১ জুলাই মুড়ি, ২২ জুলাই কোটি কুড়ি!’ পার্থ-অর্পিতা গ্রেপ্তারিতে কবিতায় কটাক্ষ রুদ্রনীলের

Published by: Akash Misra |    Posted: July 23, 2022 2:40 pm|    Updated: July 23, 2022 3:44 pm

SSC Scam: BJP leader and Actor Rudranil Ghosh takes a dig on TMC | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার সকাল থেকেই রাজ্য রাজনীতি সরগরম। SSC  দুর্নীতিতে টানা ২৬ ঘণ্টা জেরার পর ইডির হাতে গ্রেপ্তার পার্থ চট্টোপাধ্যায়। গ্রেপ্তার পার্থ ঘনিষ্ঠ মডেল-অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ও। অপির্তার কাছ থেকে উদ্ধার হয়েছে ২১ কোটি টাকা, ৭৯ লক্ষ টাকার সোনা। সঙ্গে নজরে এসেছে অর্পিতার একাধিক ফ্ল্যাটও। গোটা রাজ্য যখন তোলপাড় এই খবরে, ঠিক তখনই বিজেপি নেতা ও অভিনেতা রুদ্রনীল হাজির সোশ্যাল মিডিয়ায়। সুযোগ পেয়ে এবার পার্থ ও অর্পিতা গ্রেপ্তারি নিয়ে কবিতা পাঠ করলেন রুদ্রনীল। কবিতার নাম দিলেন ‘দুয়ারে গর্ত।’

রুদ্রনীলের কবিতার লাইনে উঠে এল ২১ জুলাই মঞ্চের কথাও। রুদ্রনীল বললেন, ”২১ জুলাই মঞ্চ থেকে বেচল দিদি মুড়ি, ২২ জুলাই অর্পিতাদের ফ্ল্যাটে কোটি কুড়ি। মুড়ি বেচার টাকা নাকি চাকরি চুরির টাকা, বলি ও দিদিভাই জবাব তো দিন, মালিক তো আপনি একা। ২০ কোটির নোটের পাহাড় দেখল বঙ্গবাসী, অর্পিতাদের উন্নয়নে আমার দিদি খুশি, তৃণমূলের দুর্গাপুজোয় অর্পিতারাই মুখ, নেতার কাছের মানুষ হলেই পাবে অপার সুখ…লজ্জা, ঘেন্না, শিকেয় তুলে লুটছে অবিরত…” এর আগেও রুদ্রনীল নানা সময়ে, নানা কাণ্ডে রাজ্যের শাসকদলকে কটাক্ষ করে কবিতা পাঠ করেছেন। 

[আরও পড়ুন:নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেপ্তারির পর প্রথমবার মুখ খুললেন পার্থ চট্টোপাধ্যায়]

উল্লেখ্য, অর্পিতা মুখোপাধ্যায়ের বিপুল সম্পত্তির খোঁজ পেয়েছে ইডি (ED)। এখনও পর্যন্ত জানা গিয়েছে, পার্থ ‘ঘনিষ্ঠ’ অর্পিতা টালিগঞ্জের অভিজাত আবাসনে ২টি ফ্ল্যাট, বেলঘরিয়ায় ২টি ফ্ল্যাট, ২১.২০ কোটি নগদ টাকা, ৭৯ লক্ষ টাকার সোনার গয়নার ‘মালকিন’। তাঁর আয় এবং সম্পত্তির মধ্যে বিপুল গরমিল। হিসাব বহির্ভূত সম্পত্তির উৎস জানতে তাঁকে শুক্রবার থেকে জেরা করছেন তদন্তকারীরা। সূত্রের খবর, বারবার নিজের বয়ান বদল করছেন অর্পিতা। সে কারণেই শনিবার বেলা ১১টা ৫০ নাগাদ গ্রেপ্তার করা হয় তাঁকে। তার ঘণ্টাদুয়েক আগে রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করে ইডি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rudranil Ghosh (@rudranilrudy)

এদিকে, গ্রেপ্তারির পর পার্থ চট্টোপাধ্যায়কে সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হবে বলেই প্রাথমিকভাবে মনে করা হয়েছিল। তবে বাড়ি থেকে তাঁকে নিয়ে বেরনোর পর যাত্রাপথ বদল করেন ইডি আধিকারিকরা। পার্ক সার্কাস থেকে ডায়মন্ড হারবার রোড হয়ে ঘুরপথে জোকার ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয় পার্থবাবুকে। সেখানেই শারীরিক পরীক্ষা নিরীক্ষা করা হয় তাঁর। রাজ্যের মন্ত্রীকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হবে বলেই খবর। তদন্তের অগ্রগতির স্বার্থে মন্ত্রীকে নিজেদের হেফাজতে নেওয়ার আরজি জানাবেন তদন্তকারীরা।

ইডি আধিকারিকরা মনে করছেন, অর্পিতার (Arpita Mukherjee) ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধারের নেপথ্যে রয়েছে সেই নিয়োগ দুর্নীতি। এদিকে, এসএসসি নিয়োগ দুর্নীতি নিয়ে কাটাছেঁড়া শুরুর সময় থেকেই সিবিআইয়ের নজরে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। রাজ্যের মন্ত্রীর সঙ্গে অর্পিতার ‘ঘনিষ্ঠ’ সম্পর্ক ছিল। মডেল-অভিনেত্রীর ফ্ল্যাটের নিরাপত্তারক্ষীর দাবি, মাঝেমধ্যে অর্পিতার ফ্ল্যাটে আনাগোনা ছিল পার্থ চট্টোপাধ্যায়েরও। অর্পিতার বিপুল পরিমাণ টাকার উৎস জানতে দু’জনকে মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে।

[আরও পড়ুন: কলকাতা বিমানবন্দরে সার্ভিস পিস্তল দিয়ে গুলি করে আত্মঘাতী জওয়ান, কারণ ঘিরে ধোঁয়াশা]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে