BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কলকাতা বিমানবন্দরে সার্ভিস পিস্তল দিয়ে গুলি করে আত্মঘাতী জওয়ান, কারণ ঘিরে ধোঁয়াশা

Published by: Sulaya Singha |    Posted: July 23, 2022 1:14 pm|    Updated: July 23, 2022 1:16 pm

CISF jawan shoots himself dead at Kolkata airport | Sangbad Pratidin

ফাইল ছবি

দীপালি সেন: কলকাতা বিমানবন্দরে নিজের সার্ভিস পিস্তল দিয়ে মাথায় গুলি করে আত্মঘাতী হলেন বছর আটত্রিশের সিআইএসএফ জওয়ান।

গতকাল, শুক্রবা সন্ধেয় বিমানবন্দরের বেসমেন্টের একটি শৌচালয়ে ঘটে ঘটনাটি। মৃত সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের (CISF) জওয়ান মুঙ্গেরের বাসিন্দা। ছুটি কাটিয়ে এদিনই কাজে যোগ দিয়েছিলেন। দমদম বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, মৃত CISF সাব ইন্সপেক্টর পঙ্কজ কুমার এদিন দমদম বিমানবন্দরের (Dum Dum Airport) বেসমেন্ট স্টাফ গেটে কর্মরত ছিলেন। সন্ধে ৭টা বেজে ৪৫ মিনিট নাগাদ বেসমেন্টের পুরুষ কর্মীদের শৌচালয় থেকে হঠাৎই গুলির শব্দ শুনতে পান এক সিআইএসএফ আধিকারিক। তিনি ছুটে গিয়ে দেখেন মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন পঙ্কজবাবু।

[আরও পড়ুন: বিপুল টাকার উৎস কী? তথ্যের খোঁজে পার্থ ‘ঘনিষ্ঠ’ অর্পিতাকেও গ্রেপ্তার করল ইডি]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কপালে গুলির ক্ষত ছিল তাঁর। দেহের পাশেই পড়েছিল সার্ভিস পিস্তলটি। এনএসবিসিআই থানার পুলিশ এসে রক্তাক্ত দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এই ঘটনায় ইতিমধ্যেই একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। তিনি আত্মঘাতীই হয়েছেন কি না, হলে কেন এমনটা করলেন, সেসব উত্তর পাওয়ার জন্য মৃতের সহকর্মী ও বিমানবন্দরের অন্য কর্মীদের জিজ্ঞাসাবাদ করা হয়। বিমানবন্দরের মধ্যেই এমন ঘটনা ঘটায় আতঙ্কিত অন্যান্য কর্মীরাও।

উল্লেখ্য, গত মাসেই পার্কসার্কাসে (Park Circus) এসএলআর রাইফেল থেকে গুলি চালিয়ে আত্মঘাতী হয়েছিলেন কলকাতা পুলিশের কনস্টেবল চড়ুপ লেপচা। তাঁর গুলি চালানোর জেরে মৃত্যু হয় বাইক আরোহী রিমা সিং নামের এক যুবতী। কী কারণে তিনি আত্মঘাতী হয়েছিলেন, তা নিয়ে তৈরি হয়েছিল ধোঁয়াশা। প্রেম নিয়ে টানাপোড়েন নাকি ‘এনকাউন্টার’-এর কাল্পনিক ভয় থেকে মানসিক অবসাদ? এসব প্রশ্নই উঠেছিল। এবার বিমানবন্দরে সিআইএসএফ জওয়ানের মৃত্যু ঘিরেও তৈরি হল ধোঁয়াশা। অবসাদের জেরেই তিনি আত্মঘাতী কিনা, তাও জানার চেষ্টা করা হচ্ছে।

[আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লাগাতার সহবাস, যুবতী অন্তঃসত্ত্বা হতেই বেঁকে বসলেন যুবক! তারপর…]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে