BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লাগাতার সহবাস, যুবতী অন্তঃসত্ত্বা হতেই বেঁকে বসলেন যুবক! তারপর…

Published by: Sulaya Singha |    Posted: July 23, 2022 11:59 am|    Updated: July 23, 2022 11:59 am

man held for allegedly raping woman on the pretext of marriage | Sangbad Pratidin

ছবি প্রতীকী

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস। যার জেরে অন্তঃসত্ত্বাই হয়ে পড়লেন যুবতী। কিন্তু তারপরই বেঁকে বসেন যুবক! যে ঘটনায় এবার শ্রীঘরে যেতে হল তাঁকে।

ঘটনা দক্ষিণ চব্বিশ পরগনার (South 24 Parganas) বজবজের। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যুবতীর সঙ্গে লাগাতার সহবাস করেন অভিযুক্ত সন্দীপ বাল্মিকী নামের যুবক। কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ার পর যুবতীকে বিয়ে করতে আর রাজি হচ্ছেন না তিনি। যুবতীর নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবককে। ঘটনার খবর জানাজানি হতেই এলাকায় ছড়ায় চাঞ্চল্য।

[আরও পড়ুন: ইন্টারনেটে পড়ে মাথায় গুলি চালিয়ে আত্মঘাতী দ্বাদশ শ্রেণির ছাত্র, অস্ত্র সংগ্রহ ঘিরে রহস্য]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বজবজ থানার (Budge Bugde PS) অন্তর্গত বজবজ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই যুবতী তাঁর বাবা ও দাদাকে নিয়ে জুট মিলের কোম্পানি ঘরেই থাকেন। তাঁর মা অনেকদিন আগেই মারা গিয়েছেন। বেশ কিছুদিন ধরেই ২৪ বছর বয়সি ওই যুবতীর শরীরে কিছু অস্বাভাবিকতা ধরা পড়ায় পরিবারের লোকজন চিকিৎসকের কাছে তাঁকে নিয়ে যান। চিকিৎসকের পরামর্শমতো পরীক্ষা নিরীক্ষায় জানা যায়, ওই যুবতী অন্তঃসত্ত্বা।

বিষয়টি জেনে রীতিমতো তাজ্জব হয়ে যান যুবতীর বাড়ির লোকেরা। পরিবারকে তিনি জানান, পুরান বাল্মিকীর ছেলে প্রতিবেশী সন্দীপ বাল্মিকীর (২৭) সঙ্গে দীর্ঘদিন সহবাস করছিলেন তিনি। যিনি তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই সহবাসের জেরেই তাঁর এই পরিণতি। রাতেই বেহালার বিদ্যাসাগর হাসপাতালে ওই যুবতীর শারীরিক পরীক্ষা হয়। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বজবজ থানার পুলিশ অভিযুক্ত সন্দীপকে গ্রেপ্তার করে। আজ, শনিবার তাঁকে আলিপুর আদালতে (Alipore Court) তোলা হবে। যুবতীর গোপন জবানবন্দীও নেওয়া হতে পারে বলে খবর।

[আরও পড়ুন: কালীপুজো নিয়ে কেন আলোচনাসভা? কালী-বিতর্কে ‘ইন্ধন’ দিয়ে প্রশ্নের মুখে বিশ্বভারতী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে