BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘ভ্যাকসিন চাই, কোনও কথা শুনতে চাই না’, বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্রর পোস্ট ঘিরে শোরগোল

Published by: Sucheta Sengupta |    Posted: May 18, 2021 10:14 pm|    Updated: May 18, 2021 10:14 pm

BJP leader cum actress Rupanjana Mitra demands for Corona vaccine and sends strong message at facebook post |Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা যুদ্ধ ক্রমশই কঠিন হচ্ছে। দ্বিতীয় ধাক্কায় আরও শক্তিশালী করোনা ভাইরাস (Coronavirus), তার উপর টিকার সংকট। রাজ্য সরকারের অভিযোগ, কেন্দ্র ঠিকমতো টিকা সরবরাহ করছে না, তাই রাজ্যেও টিকাকরণ প্রক্রিয়া মসৃণভাবে চালানো সম্ভব হচ্ছে না। এদিকে, রাজ্যে কার্যত লকডাউন হওয়ায় এরই মধ্যে টিকা নিতে কেন্দ্রগুলিতে যেতেও পারছেন না অনেকে। এনিয়ে এবার সরব হলেন বিজেপি নেত্রী তথা টলিউড অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। ফেসবুক পোস্টে তিনি সজোরেই দাবি তুললেন, ভ্যাকসিন (Corona Vaccine) চাই, কোনও কথা শুনতে চাই না। সোমবার যেভাবে নারদ মামলা নিয়ে দিনভর হইহই কাণ্ডের সাক্ষী রইল রাজ্য, তাতে বেশ বিরক্ত আমজনতা। আর তার ঠিক পরেরদিনই রূপাঞ্জনার এই পোস্ট বেশ রহস্যের জন্ম দিল।

‘মানুষের জীবন নিয়ে ছেলেখেলা বন্ধ করুন’, ফেসবুক পোস্টে রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra) ভ্যাকসিনের দাবি তোলার পাশাপাশি এই কথাও লিখেছেন। আর তাতেই আরও রহস্য। এই বার্তা ঠিক কার উদ্দেশে? এই প্রশ্নও উঠে আসছে। সোমবার দিনভর নারদ মামলা নিয়ে যেভাবে উত্তপ্ত রইল কলকাতা শহর থেকে বিভিন্ন জেলার নানা প্রান্ত, তাতে অনেকেরই মনে হয়েছে, এই ঘটনা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। রূপাঞ্জনাও কি তেমনই ইঙ্গিত করলেন? নাকি তাঁর পোস্ট সম্পূর্ণ জনস্বার্থে? অনেকেই এ নিয়ে সন্দিহান।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় এবার নিজের অফিসকেই আইসোলেশন সেন্টার করলেন দেব]

অভিনয়ের বাইরে রূপাঞ্জনা মিত্রর রাজনৈতিকভাবে বিজেপির সক্রিয় সদস্য। গেরুয়া শিবিরের নীতি-আদর্শে উদ্বুদ্ধ। তবে কখনও তাঁর মুখে বিজেপির সমালোচনাও শোনা গিয়েছে। সাম্প্রতিকতম পোস্টে টিকার জোগানের জন্য তিনি কি কেন্দ্রকেই প্রকারান্তরে চাপ দিলেন, এমনটা আঁচ করছেন কেউ কেউ। আর শেষাংশে মানুষের জীবন নিয়ে ছেলেখেলা বন্ধ রাখার বার্তা দিয়ে রূপাঞ্জনা ঠিক কাকে নিশানা করেছেন? সিবিআইয়ে এই পদক্ষেপ ঘিরে সোমবার যেভাবে জমায়েত হয়েছিল নিজাম প্যালেসের সামনে, করোনা কালে তা দেখে শিউরে উঠেছেন মানুষজন। সেই জমায়েতকে কটাক্ষ করেই কি এই পোস্ট তাঁর?অনেক প্রশ্নের মাঝেও কিন্তু অভিনেত্রীর বার্তা বেশ তাৎপর্যপূর্ণ হয়ে উঠল।

[আরও পড়ুন: ওয়েব সিরিজ ‘ম্যাঁও’ মুক্তির আগেই করোনা আক্রান্ত পরিচালক, দ্রুত আরোগ্য কামনা মৈনাকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement