BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ওয়েব সিরিজ ‘ম্যাঁও’ মুক্তির আগেই করোনা আক্রান্ত পরিচালক, দ্রুত আরোগ্য কামনা মৈনাকের

Published by: Suparna Majumder |    Posted: May 18, 2021 8:44 pm|    Updated: May 18, 2021 10:38 pm

Mainak Banerjee, Anindita Bhadra starrer Meow series Director Shouvik Mitra hospitalized for COVID-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনে ভালবাসার টানাপোড়েন নিয়ে তৈরি মাইক্রো বাংলা সিরিজ ‘ম্যাঁও’। সিরিজ সম্পর্কে ফোনে কথা বলতে গিয়ে দুঃসংবাদ জানালেন নায়ক মৈনাক। সিরিজের মুক্তির আগেই করোনা (Corona Virus) আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি সিরিজের পরিচালক শৌভিক মিত্র। শারীরিক অবস্থা বেশ খারাপ। প্রথমে ডাক্তার জানিয়েছিলেন একমো সাপোর্ট লাগবে শৌভিকের। কিন্তু পরে তার প্রয়োজন হয়নি। আপাতত বেসরকারি হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন তরুণ পরিচালক। তাঁর আরোগ্য কামনায় মৈনাক-সহ গোটা টিম।  

চুম্বকের আকর্ষণের নিয়মের সঙ্গে মানুষের সম্পর্কের তেমন তফাত নেই। বিপরীত মেরুর আকর্ষণ বেশি। এই নিয়মের অন্যথা হয়নি মোমো আর টিনটিনের ভালবাসার ক্ষেত্রে। সত্যজিৎ ওরফে টিনটিন একটু খামখেয়ালি তবে কেয়ারিং। সিনেমা তৈরি করবে বলে চাকরি ছেড়ে দিয়েছে সে। তাতে অবশ্য আপত্তি নেই মহাশ্বেতা ওরফে মোমোর। ছোট্ট সংসারে ভালই ছিল দু’জনে। মাঝে এল লকডাউন। চেনা মানুষটাও যেন চার দেওয়ালের মধ্যে কেমন অচেনা হতে শুরু করল। মান-অভিমান, ঝগড়ার বিষে সম্পর্কের অমৃত তলানিতে এসে ঠেকল। এমন তো হতে দেওয়া যায় না। তাই নিউ নর্মালে বিবাহবার্ষিকী স্পেশ্যাল ট্রিপ প্ল্যান করল টিনটিন। পারবে কি সে নিজের মোমোকে ফিরে পেতে? মোমো পারবে তিক্ততা ভুলে যেতে? এই নিয়েই তৈরি হচ্ছে মাইক্রো বাংলা সিরিজ ‘ম্যাঁও’। 

[আরও পড়ুন: তওকতের দাপটে ভাসল অমিতাভের অফিস, বিঘ্নিত রণবীর-আলিয়ার সাধের বাড়ির কাজ]

শৌভিক করোনা আক্রান্ত হওয়ার জেরেই ‘ম্যাঁও’-এর মুক্তির দিন এখনও ঠিক হয়নি। খুব সম্ভবত ইউটিউবে মুক্তি পাবে সিরিজটি। প্রথমে একটি গান প্রকাশ করা হবে। তারপর প্রকাশ্যে আসবে ‘বং শোজ’ প্রযোজিত সিরিজের ট্রেলার। এপিসোডগুলি ছোট এবং মেদহীন হবে বলেই জানালেন মৈনাক। আশা করছেন খুব তাড়াতাড়ি তাঁর বন্ধু তথা পরিচালক শৌভক সুস্থ হয়ে উঠবেন। আর অনলাইনে নিজের পরিচালিত সিরিজটি উপভোগ করবেন।

‘ম্যাঁও’ সিরিজে টিনটিনের চরিত্রে অভিনয় করেছেন মৈনাক বন্দ্যোপাধ্যায় (Mainak Banerjee)। একাধিক সিনেমা-সিরিজে অভিনয় করেছেন মৈনাক। তবে এই সিরিজ তাঁর বড় কাছের। কারণ একেবারে কাছের মানুষদের নিয়েই তৈরি হয়েছে ইন্ডিপেন্ডেন্ট সিরিজটি। মৈনাকের বিপরীতে মোমোর চরিত্রে অভিনয় করেছেন অনিন্দিতা ভদ্র (Anindita Bhadra)। বাংলা থিয়েটারের জগতে পরিচিতি রয়েছে তাঁর। এছাড়াও শৌভিক মিত্র পরিচালিত (চিত্রনাট্যও শৌভিকের) পরিচালিত সিরিজে বিশেষ চরিত্রে রয়েছেন আবির বন্দ্যোপাধ্যায়। সিনেম্যাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন অনির। সিরিজের ক্রিয়েটিভ প্রযোজক সায়ন চৌধুরী এবং কার্যনির্বাহী প্রযোজক অরুণিমা দাস। ছবির সংগীত পরিচালক স্বাগত বন্দ্যোপাধ্যায়। গান গেয়েছেন সোমেশ্বর চন্দ্র। 

Mainak Banerjee, Anindita Bhadra star in a pandemic-affected love story Meow

[আরও পড়ুন: আবার একটা ‘শ্রীময়ী’! দেবশ্রী রায়ের ‘সর্বজয়া’ সিরিয়ালের ঝলক প্রকাশ্যে আসতেই কটাক্ষ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement