২২  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৭ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘রোজগারের ব্যবস্থা করুন!’ অমিত শাহর কাছে কাজ চেয়ে হাসির খোরাক রুদ্রনীল

Published by: Akash Misra |    Posted: May 7, 2022 8:58 am|    Updated: May 7, 2022 9:03 am

BJP leader Rudranil Ghosh asks for a job in meeting with HM Amit Shah | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল: টলিউডে নাকি কাজ পাচ্ছেন না। তাই সরাসরি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কাছেই কাজ চেয়ে বসলেন বিজেপি নেতা তথা অভিনেতা রুদ্রনীল ঘোষ। দীর্ঘদিন চুটিয়ে টলিউডে কাজ করার পরও রুদ্রনীল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে চাকরি চেয়ে বাংলাকেই অপমান করে ফেললেন। পুরো বিষয়টি নিয়ে বিজেপির মধ্যেও হাসাহাসি শুরু হয়ে গিয়েছে। দলের সাংগঠনিক বৈঠকে কোনও নেতা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে সরকারি কাজ চাইছেন এরকম ঘটনা নজিরবিহীন। এইভাবে ভিক্ষা কেউ চায় না বলে বিজেপির মধ্যেও বিষয়টি নিয়ে হাসাহাসি শুরু হয়ে গিয়েছে।

শুক্রবার নিউটাউনের একটি বেসরকারি হোটেলে রাজ্য বিজেপির সাংগঠনিক বৈঠকে উপস্থিত ছিলেন অমিত শাহ। সেখানে উপস্থিত নেতৃত্বের কথা শুনছিলেন শাহ। দলীয় সূত্রে খবর, সেই সময় রুদ্রনীল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে বলেন, “আমাদের রোজগার বন্ধ হয়ে গিয়েছে। টাকা নেই। রোজগারের ব্যবস্থা করুন। কেন্দ্রীয় সরকারের ফিল্ম ও বিভিন্ন কমিটির সঙ্গে আমাদের যুক্ত করুন।” বিজেপির একাংশ তো বটেই, শিল্পী মহলের বড় অংশই রুদ্রনীলের এই কাজ চাওয়ার আর্জির তীব্র নিন্দা করেছে। কটাক্ষ করে এক রাজ্য নেতার কথায়, বিজেপিতেও একসময় সেলিব্রিটিরা অনেকে ছিলেন। এখন যদিও হাতেগোনা কয়েকজন রয়েছেন। কিন্তু কেউ কখনও এভাবে দলীয় বৈঠকে কেন্দ্রীয় সরকারের চাকরির জন্য ভিক্ষা চায়নি।

Rudranil Ghosh set to tie the knot by this year?
ফাইল ছবি

[আরও পড়ুন: ‘সমালোচনা ভয় পাই না’, সত্যজিতের ভূমিকায় অভিনয় করা নিয়ে আত্মবিশ্বাসী জিতু ]

এর আগেও রুদ্রনীল অভিযোগ তুলেছিলেন, টলিউডে কাজ পাচ্ছেন না। বড় বড় পরিচালক প্রযোজকরা তাঁকে কাজ দিচ্ছেন না বলে। এই অভিযোগ তুলে টলিউড ইন্ডাস্ট্রির অভ্যন্তরীণ বিষয়ে রাজনীতির রং লাগিয়েছিলেন বিজেপি নেতা। তখন তাঁকে প্রবল সমালোচনার মুখেও পড়তে হয়েছিল। সেই সময় তাঁর এই অভিযোগের যে কোনও সত্যতা নেই তা স্পষ্ট করে দিয়েছিল তৃণমূল। কারণ, বিজেপি বামপন্থী সমর্থক অভিনেতা অনেকেই রয়েছেন যাঁরা টলিউডে চুটিয়ে কাজ করছেন।

Actor Rudranil Ghosh

কয়েকমাস আগে মুক্তি পেয়েছিল রুদ্রনীল অভিনীত ছবি ‘স্বস্তিক সংকেত’। এই ছবিতে নুসরত জাহান, গৌরব চক্রবর্তীর সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। ছবিটি বক্স অফিসে খুব একটা ভাল ফল করতে পারেনি। অন্যদিকে, সিনেমার পর্দায় খুব কম দেখা গেলেও, সোশ্যাল মিডিয়ায় নানা সময়ই ভাইরাল হন রুদ্রনীল। ফেসবুক, ইনস্টাগ্রামেও তাঁর সদস্য সংখ্যা অনেক।

[আরও পড়ুন: ভাঙের পাঁপড় খেয়ে কী করেছিলেন অমিতাভ? বিগ বি’র সঙ্গে শুটিংয়ের ফাঁকে জানালেন অম্বরীশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে