৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Election 2021: 'মা-বোন' নিয়ে বিতর্কিত মন্তব্যে কৌশানির পাশেই বনি, কী বললেন বিজেপির তারকা সদস্য?

Published by: Suparna Majumder |    Posted: April 6, 2021 6:08 pm|    Updated: April 6, 2021 6:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিডিও বিতর্কে প্রেমিকা কৌশানি মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee) পাশে দাঁড়ালেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। ভোটের আবহেই সকলকে চমকে দিয়ে বিজেপিতে (BJP) যোগ দিয়েছিলেন বনি। তার আগেই তৃণমূল কংগ্রেসে (TMC) যোগ দেন বনির মা পিয়া সেনগুপ্ত এবং প্রেমিকা কৌশানি। কৃষ্ণনগর উত্তর (Krishnanagar Uttar) কেন্দ্রে হেভিওয়েট বিজেপি প্রার্থী মুকুল রায়ের বিরুদ্ধে পার্থীও হয়েছেন কৌশানি। বিজেপিতে যোগ দিলেও বিতর্কে প্রেমিকার পাশেই দাঁড়ালেন টলিউড তারকা।

বিতর্কের সূত্রপাত হয়েছিল কিছুদিন আগে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় কৌশানির প্রচারের একটি ভিডিও। অভিযোগ, তা উদ্দেশ্যপ্রনোদিতভাবে ভাইরাল করা হয়। যেখানে তৃণমূল প্রার্থী (TMC Candidate) কৌশানিকে বলতে শোনা যায়, “ঘরে সবার কিন্তু মা-বোন আছে, ভোটটা ভেবে দিবি।” ভিডিওটি প্রকাশ্যে আসতেই বিজেপির অভিযোগ করে, তৃণমূল প্রার্থী ভোটারদের কার্যত হুমকি দিচ্ছেন। ফেসবুক লাইভ করে কৌশানি পালটা অভিযোগ করেন, “বিজেপির আইটি সেল একটি নির্দিষ্ট লাইনকে সম্পাদনা (এডিট) করেছে।” সেই ঘটনার প্রেক্ষিতেই মঙ্গলবার সংবাদ প্রতিদিনকে ফোনে বনি সেনগুপ্ত বলেন, “পুরো তথ্য ছাড়া এমন কাজ করা একেবারেই উচিত হয়নি।”

[আরও পড়ুন: ভোটে অনিয়মের অভিযোগ, বুথ দর্শনে বেরিয়ে বিক্ষোভের মুখে তনুশ্রী]

এদিন বনি জানান, কৃষ্ণনগরের কোনও একটি ছেলে এডিট করেই ভিডিওটি পোস্ট করেছিল। সেখান থেকেই বিজেপি ভিডিওটি পেয়েছিল। ভাগ্যক্রমে পুরো ভিডিওটি থাকায় বিষয়টি সকলের সামনে সত্যিটা এসেছে বলে জানান টলিপাড়ার তারকা। এমনিতে কৌশানি সোজা কথার মানুষ। তবে তাঁর কথা বলার ভঙ্গি একটু পরিবর্তন করা প্রয়োজন মনে মনে করেন বনি। সেকথা তিনি কৌশানিকেও বলেছেন বলে জানান। কৌশানির পাশে দাঁড়ালেও বিজেপির পক্ষ থেকে তাঁকে কোনও ভর্ৎসনা শুনতে হয়নি বলেই দাবি করেন বনি। তাঁর কথায়, বিজেপিতে রয়েছেন বলেই মত প্রকাশ করতে পারছেন। তৃণমূলে থাকলে তা পারতেন না।

[আরও পড়ুন: দিলীপ ঘোষের ‘রগড়ে দেব’ মন্তব্যকে সমর্থন করে শিল্পীদের তীব্র কটাক্ষ রুদ্রনীলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement