BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Election 2021: ভোটে অনিয়মের অভিযোগ, বুথ দর্শনে বেরিয়ে বিক্ষোভের মুখে তনুশ্রী

Published by: Suparna Majumder |    Posted: April 6, 2021 2:21 pm|    Updated: April 6, 2021 4:36 pm

An Images

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: বুথ পরিদর্শনে বেরিয়ে বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি প্রার্থী তনুশ্রী চক্রবর্তী (BJP Candidate Tanusree Chakraborty)। ঘটনাটি ঘটেছে শ্যামপুরের (Shyampur) পাছরি গ্রাম পঞ্চায়েতের জোকা কুমারগড় এলাকায়। 

মঙ্গলবার সকাল সাড়ে আটটা নাগাদ নিজের হোটেল থেকে বের হন বিজেপির তারকা প্রার্থী তনুশ্রী। তারপর থেকেই হাওড়ার (Howrah) শ্যামপুরের বিভিন্ন কেন্দ্রে ঘুরে বেড়াচ্ছিলেন। এর মধ্যেই অভিনেত্রীর কাছে খবর আসে, পাছরি গ্রাম পঞ্চায়েতের জোকা কুমারগড় এলাকায় ভোটারদের ভয় দেখানো হচ্ছে। তাঁদের বুথে গিয়ে ভোট দিতে বারণ করা হয়েছে। ভয়ে কেউ বাড়ি থেকে বের হতে পারছেন না। খবর পেয়েই বেলা সাড়ে এগারোটা নাগাদ ঘটনাস্থলে পৌঁছান তনুশ্রী।

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত ‘দেশের মাটি’ ধারাবাহিকের নোয়া, কেমন আছেন অভিনেত্রী?]

অভিযোগ, সেখানেই কিছু তৃণমূল সমর্থক তাঁকে ঘিরে ধরেন। কুমারগড় এলাকায় কোনও ভোটারকে ভয় দেখানো হচ্ছে না বলে দাবি করতে থাকেন। তারকা প্রার্থীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন বলেও শোনা গিয়েছে। তবে পরিস্থিতি জটিল হওয়ার আগেই উপস্থিত পুলিশকর্মীরা তনুশ্রীকে সেখান থেকে নিয়ে যান বলে খবর। শোনা গিয়েছে, গোটা বিষয়টি নিয়ে বেশ ক্ষুব্ধ বিজেপির তারকা প্রার্থী। তিনি নির্বাচন কমিশনকে (EC) বিষয়টি জানাবেন বলেও ঠিক করেছেন। এদিকে শ্যামপুরেরই আরেকটি কেন্দ্রে ভোটে অনিয়মের অভিযোগ করেন তনুশ্রী। সেখানে শাশুড়ির হয়ে বউমার ভোট দেওয়ার বিরোধিতা করেন। এ নিয়ে ভোটের এজেন্টদের সঙ্গে বাকবিতণ্ডাতেও জড়ান।  এজেন্টদের দাবি ছিল, শাশুড়ি চোখে দেখতে পান না বলে বউমা তাঁর হয়ে ভোট দিয়েছিলেন। তনুশ্রীর দাবি,  চোখে সমস্যা থাকলেও শাশুড়ি দেখতে পান। বিষয়টি দুঃখজনক বলে আক্ষেপ প্রকাশ করেন অভিনেত্রী। 

ভোটের আবহেই বিজেপিতে (BJP) যোগ দেন তনুশ্রী চক্রবর্তী। তারপরই হাওড়ার শ্যামপুর কেন্দ্রে প্রার্থী করা হয়। তনুশ্রীর বিপরীতে তৃণমূল প্রার্থী (TMC Candidate) কালীপদ মণ্ডল। আর কংগ্রেসের হয়ে লড়ছেন অমিতাভ চক্রবর্তী। গত বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে কালীপদ মণ্ডলই জয়ী হয়েছিলেন। অবশ্য প্রচারে কোনও খামতি রাখেননি তনুশ্রী। অভিনেত্রীর হয়ে জনসংযোগ করেছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।নিজেও শ্যামপুরের দুয়ারে দুয়ারে গিয়ে প্রচার করেছেন। ভোটের দিনও গোটা এলাকা চষে বেড়ান তারকা প্রার্থী। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tnusree C (@tonushree_10)

[আরও পড়ুন: পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সম্প্রচারে বাদ নচিকেতার অংশ! ‘অপমানিত’ শিল্পী উগরে দিলেন ক্ষোভ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement