BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

করোনায় আক্রান্ত ‘দেশের মাটি’ ধারাবাহিকের নোয়া, কেমন আছেন অভিনেত্রী?

Published by: Suparna Majumder |    Posted: April 6, 2021 11:31 am|    Updated: April 6, 2021 11:38 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনায় আক্রান্ত (COVID-19) ‘দেশের মাটি’ ধারাবাহিকের ‘নোয়া’ মানে শ্রুতি দাস (Shruti Das)।  বাড়িতেই আইসোলেশনে রয়েছেন বাংলা টেলিভিশনের অভিনেত্রী। 

উল্লেখ্য, কিছুদিন আগেই অভিনেতা ভরত কলের (Bharat Kaul) করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। ‘শ্রীময়ী’, ‘কোড়াপাখি’র মতো ধারাবাহিকে অভিনয় করেন ভরত কল। শেষ খবর পাওয়া পর্যন্ত আইসোলেশনে রয়েছেন অভিনেতা। এদিকে শ্রুতি জানান, এপ্রিল মাসের ২ তারিখ আউটডোরে শুটিং ছিল তাঁর। স্পটবয়কে দিয়ে কফি আনিয়েছিলেন। কিন্তু কফির কোনও গন্ধ পাচ্ছিলেন না। সঙ্গে সঙ্গে নিজেকে আইসোলেট করে নেন। আউটডোরে সেদিন শ্রুতির কাজ বিশেষ ছিল না। আর ফ্লোরে সিনেম্যাটোগ্রাফার এবং পরিচালক ছিলেন। যাঁরা শ্রুতির থেকে বেশ দূরে ছিলেন এবং তাঁরা মাস্কও পরা ছিল।

[আরও পড়ুন: পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সম্প্রচারে বাদ নচিকেতার অংশ! ‘অপমানিত’ শিল্পী উগরে দিলেন ক্ষোভ

‘দেশের মাটি’র পরিচালককে বিষয়টি জানান শ্রুতি। সঙ্গে সঙ্গে তাঁকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। সেদিনই নিজের করোনা পরীক্ষা করেছিলেন বাংলা টেলিভিশনের অভিনেত্রী। পরদিন রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে আইসোলেশনেই রয়েছেন অভিনেত্রী। সর্দির জন্য কষ্ট পাচ্ছেন বলে জানিয়েছেন। তবে চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন। আর দূরে থেকেও সাহায্য করে চলেছেন প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দার। শ্রুতি জানান, স্বর্ণেন্দু পাশে না থেকেও সবসময় তাঁর কাছে রয়েছেন। খুব শিগগিরিই সুস্থ হয়ে ফ্লোরে ফিরতে পারবেন বলে আশা করছেন শ্রুতি।

তবে করোনা ভাইরাসের বাড়বাড়ন্ত ক্রমাগত বিনোদন জগতের চিন্তার কারণ হয়ে উঠছে। বলিউডে ইতিমধ্যেই অক্ষয় কুমার, ভিকি কৌশল, ভূমি পেড়নেকর, মনোজ বাজপেয়ীর মতো তারকা করোনা আক্রান্ত হয়েছেন। অক্ষয়ের ‘রাম সেতু’ ছবির সেটে আরও ৪৫ জন ক্রু মেম্বার কোভিড পজিটিভ। ঘটনার জেরে সুরক্ষাবিধি অর্থাৎ SOP নিয়ে আবার কড়া হচ্ছে মুম্বইয়ের ফিল্ম ফেডারেশন। বাংলা টেলিভিশন ও সিনেমার ফ্লোরেও তেমনটা হওয়া উচিত বলে মনে করছেন অনেকে।

[আরও পড়ুন: ‘দল যদি বের করে দেয় দেবে’, দিলীপের ‘রগড়ে দেব’ মন্তব্যের বিরোধিতায় অনড় রূপাঞ্জনা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement