BREAKING NEWS

২৯ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

‘যত তাড়াতাড়ি নরকে যায়, ততই মঙ্গল’, বিজেপি সমর্থকদের রোষে আহত শাবানা

Published by: Sandipta Bhanja |    Posted: January 19, 2020 12:52 pm|    Updated: January 19, 2020 12:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “হিন্দুবিদ্বেষী, যত তাড়াতাড়ি নরকে যায়, ততই মঙ্গল! দেশদ্রোহী শাবানা আজমি তাঁর অপকর্মের ফল হাতেনাতে পেয়েছে…” সোশ্যাল মিডিয়ায় ছয়লাপ এমন মন্তব্যের। শনিবার দুপুরে ভয়াবহ দুর্ঘটনার জেরে গুরুতর জখম অভিনেত্রী শাবানা আজমি। কিন্তু এমন পরিস্থিতিতেও অভিনেত্রীর দিকে গেরুয়া সমর্থকরা তোপ দেগেছেন এমন নানা মন্তব্য করে। দিয়েছেন ‘দেশদ্রোহী’র তকমাও। এমনকী শাবানার প্রতি কদর্য মন্তব্য করতেও পিছপা হয়নি তাঁরা।

টুইটারে শাবানা, জাভেদ এবং ফারহানকে ট্যাগ করে লেখা হয়েছে, “শাবানা একবারেই তোমার দ্রুত আরোগ্য কামনা করছি না। বরং, শুনেও শান্তি হচ্ছে যে কী ভাল খবর!” কেউ আবার আহত শাবানার ছবি দিয়ে টুইট করেছেন, “দেখুন শাবানা, যিনি এই পরিস্থিতিতে আপানর পাশে দাঁড়িয়েছে, চিকিৎসার জন্য আপনাকে নিয়ে ছোটাছুটি করছেন, এই সেই ভারতীয় জওয়ান, যাঁদের আপনি রোজ কটূক্তি করতে থাকেন।”  

প্রসঙ্গত, শাবানা আজমি বরাবরই যে কোনও ইস্যু নিয়ে সরব হয়েছেন। JNU, জামিয়া মিলিয়া থেকে CAA, NRC প্রত্যেকটা ইস্যুতেই মোদি সরকারকে কটাক্ষ করে মন্তব্য করেছেন শাবানা। ছাত্রদের পাশে দাঁড়িয়ে সরকারের সমালোচনা করতেও পিছপা হননি। আর তাই বোধহয় এহেন দুর্দিনেও বিজেপি সমর্থকদের কাছে অভিনেত্রীকে ট্রোলড হতে হল।

[আরও পড়ুন: এক্সপ্রেসওয়েতে বেপরোয়া গতি, শাবানা আজমির ড্রাইভারের বিরুদ্ধে দায়ের এফআইআর]

গতকাল মুম্বই-পুণে একপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনার জেরে গুরুতর আহত অবস্থায় মুম্বইয়ের এমজিএম হাসপাতালে ভরতি শাবানা আজমি। রাতেই আন্ধেরির কোকিলাবেন ধীরুভাই আম্বানী হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। ইতিমধ্যেই প্রবীণ অভিনেত্রীকে দেখতে হাসপাতালে ছুটেছেন অনিল কাপুর, তাবু, শিবানী দান্দেকর-সহ বলিউডের একাংশ। সূত্রের খবর, মস্তিকে রক্ত ক্ষরণ হয়েছে শাবানার। বেশ চিন্তিত অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল। দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেজরিওয়াল, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব। তবে এমন পরিস্থিতিতেও গেরুয়া সমর্থকদের নিশানায় শাবানা আজমি। অসুস্থ শাবানাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা শুরু করেছে গেরুয়া সমর্থকরা।

[আরও পড়ুন: ভয়াবহ দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি, ভরতি হাসপাতালে ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement