১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙায় গৃহবন্দি মালাইকা! কী জানালেন অভিনেতা?

Published by: Sayani Sen |    Posted: January 12, 2022 7:33 pm|    Updated: January 12, 2022 10:45 pm

Bollywood actor Arjun Kapoor And Malaika Arora's answer to rumours about break up । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে সম্পর্কে ভাঙন ধরেছে মালাইকার। বুধবার বিকেল থেকে বি টাউনে কান পাতলে এমনই গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে সেই জল্পনায় জল ঢাললেন স্বয়ং অর্জুন। বিচ্ছেদের জল্পনা যে সম্পূর্ণ ভিত্তিহীন, ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সেকথা জানালেন বলিউড অভিনেতা।

ঠিক কী শোনা যাচ্ছিল? বি টাউনের একাংশের দাবি, প্রায় ৬দিন নাকি বাড়ি থেকে একবারের জন্য বেরতে দেখা যায়নি মালাইকাকে (Malaika Arora)। নিজের প্রিয় পোষ্যকে নিয়ে বাড়ির বাইরে বেরোচ্ছেন না অভিনেত্রী। এমনকী অর্জুন কাপুরকেও মালাইকার বাড়িতে দেখা যায়নি। এছাড়া মালাইকার বাড়ির কাছে অর্জুনের বোন রিয়ার বাড়ি। সেখানে নৈশভোজের নিমন্ত্রণ ছিল অভিনেতার। রিয়ার বাড়িতে একাই গিয়েছিলেন অর্জুন। পারিবারিক নৈশভোজে দেখা যায়নি অভিনেত্রীর। এমনকী নৈশভোজের পর মালাইকার বাড়িতেও যেতে দেখা যায়নি অর্জুনকে। তাই বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল।

Malaika Arora

[আরও পড়ুন: পরনে শুধু সাদা শার্ট, গয়নার মাঝে সুস্পষ্ট বক্ষবিভাজিকা, সুপারহট অবতারে পাওলি দাম]

তবে অনেকেই বলেছেন, বিচ্ছেদের গুঞ্জন একেবারেই সারবত্তাহীন। মাত্র কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছেন অর্জুন কাপুর। বেশ কিছুদিন হোম আইসোলেশনেও থাকতে হয়েছে তাঁকে। সে কারণেই আপাতত কিছুটা দূরত্ব বজায় রেখেই চলছেন দু’জনে। সম্পর্কের উষ্ণতা রয়েছে একইরকম। মালাইকার থেকে প্রায় এগারো বছরের ছোট অর্জুন। তবে বয়স যে স্রেফ সংখ্যা ছাড়া কিছুই না, তা আরও একবার প্রমাণ করেন মালাইকা ও অর্জুন। সম্পর্ক চারটি বসন্ত পার করেছে। প্রথমে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছুই বলতেন না তাঁরা। তবে বর্তমানে প্রায় সর্বত্রই একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। সম্পর্ক নিয়ে বলিউডের লাভ বার্ডসকে প্রকাশ্যে আলোচনাও করতে শোনা গিয়েছে। নতুন বছরের শুরুতেই প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি মালাইকা এবং অর্জুনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে?

Malaika & Arjun

বি টাউন যখন বিচ্ছেদের গুঞ্জনে ভরপুর তখন মুখ খুললেন খোদ অর্জুন কাপুর। ইনস্টাগ্রামে দু’জনের ছবি শেয়ার করেন তিনি। আর ক্যাপশনের মাধ্যমেই বুঝিয়ে দেন, বিচ্ছেদের কোনও প্রশ্নই নেই। সম্পর্ক রয়েছে একইরকম। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

Coronavirus Update: দেশে একদিনে করোনার কবলে ১ লক্ষ ৯৪ হাজার, ভয় ধরাচ্ছে অ্যাকটিভ কেস

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে