৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

অক্ষয়ের পর এবার করোনা আক্রান্ত গোবিন্দাও, কেমন আছেন সুপারস্টার?

Published by: Sulaya Singha |    Posted: April 4, 2021 5:04 pm|    Updated: April 4, 2021 5:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের দুঃসংবাদ দিয়েছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। আর বেলা গড়াতেই জানা গেল মারণ ভাইরাস থাবা বসিয়েছে অভিনেতা গোবিন্দার (Govinda) শরীরেও। বিজ্ঞপ্তি দিয়ে এ খবর নিশ্চিত করেছেন বলিউড সুপারস্টারের মুখপাত্রও।

গোবিন্দার মুখপাত্র বলেন, “করোনা (Corona Virus) থেকে সুরক্ষিত থাকতে সবরকম সতর্কতাই নেওয়া হয়েছিল। কিন্তু দুর্ভাগ্যবশত করোনায় আক্রান্ত গোবিন্দা আহুজা। তাঁর দেহে কোভিডের সামান্য উপসর্গ রয়েছে। আপাতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন তিনি। সম্প্রতি কোভিড-১৯ থেকে মুক্ত হয়েছেন গোবিন্দার স্ত্রী সুনীতা আহুজা। তিনি প্রত্যেককে অনুরোধ জানিয়েছেন, সম্প্রতি যাঁরা অভিনেতার সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন কোভিড টেস্ট করিয়ে নেন। এবং সবধরনের সতর্কতা অবলম্বন করেন। দেশ-বিদেশের অনুরাগীরা ওঁর সুস্থতা কামনা করে আশীর্বাদ দিন।” গোবিন্দার বাড়ির অন্যান্য সদস্যেরও করোনা পরীক্ষা করা হয়েছে। তাঁদের রিপোর্ট নেগেটিভ এসেছে বলেই খবর।

[আরও পড়ুন: ‘আপনাদের জন্য করুণা হয়’, দিলীপের বিতর্কিত মন্তব্যের পর বিজেপির ‘শিল্পী’দের তোপ শ্রীলেখার]

রবিবার সকালে অক্ষয় সোশ্যাল মিডিয়ায় লেখেন, “সকলকে জানাতে চাই, আজ সকালে আমি কোভিড-১৯ পজিটিভ হয়েছি। সমস্ত প্রোটোকল মেনে নিজেই আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি হোম কোয়ারান্টাইনে রয়েছি এবং প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। আমার একান্ত অনুরোধ, যাঁরা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন নিজেদের টেস্ট করিয়ে নেন ও সাবধানে থাকেন। খুব তাড়াতাড়ি অ্যাকশনে ফিরব।”

নিউ নর্মালে বলিউডে রীতিমতো ত্রাস সৃষ্টি করেছে মারণ ভাইরাসটি। গত কয়েকদিনের মধ্যে একাধিক তারকার আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। আমির খান, আর মাধবন, আলিয়া ভাট, গওহর খান, বাপ্পী লাহিড়ী, পরেশ রাওয়াল, রণবীর সিং- কেউই বাদ যাননি। তালিকার নবতম সংযোজন গোবিন্দা।

[আরও পড়ুন: মধুমিতার রূপে মুগ্ধ বলিউড সুপারস্টার বরুণ ধাওয়ান, ব্যাপারটা কী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement