BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঝড়জলের রাতে সাক্ষাৎ দেবদূত অটোচালক, আবেগঘন পোস্ট ইমতিয়াজের

Published by: Sandipta Bhanja |    Posted: August 6, 2019 5:31 pm|    Updated: August 6, 2019 5:31 pm

Bollywood actor Imtiaz Ali shares post of auto driver

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি এক অটোচালকের সঙ্গে সেলফি তুলে ফেসবুকে শেয়ার করেন ইমতিয়াজ আলি। যেই মানুষটির মানবিকতায় মুগ্ধ বলিউড পরিচালক। তাই নিজে যেচে তাঁর সঙ্গে সেলফি তুলেছেন তো বটেই, তার সঙ্গে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ওই অটোচালকের উদ্দেশে এক আবেগঘন পোস্টও লিখেছেন ইমতিয়াজ।

[আরও পড়ুন: বড়পর্দায় এবার অজিত দোভালের ভূমিকায় অক্ষয় কুমার]

বিগত কয়েকদিন ধরেই ভারী বর্ষণে জেরবার মায়ানগরী মুম্বই। যার জেরে বাণিজ্যনগরীর প্রায় অর্ধেকেরও বেশি এলাকা জলমগ্ন। এর উপর আবার বিষফোঁড়ার মতো ভারী বর্ষণের পূর্বাভাস দিয়েছিল হাওয়া অফিস। আউটডোর শুটিং একেবারেই বন্ধ। কাজেই জলমগ্ন মায়ানগরীতে অনেকেই প্রায় ঘরবন্দি হয়ে পড়েছেন। পরিচালক থেকে অভিনেতা-অভিনেত্রীরা আপাতত বেশিরভাগ সময়ই বাড়িতে ছুটির মেজাজে রয়েছেন। সবমিলিয়ে নাস্তানাবুদ মুম্বইবাসী।

পকেটে রাখা মানিব্যাগ বের করে দেখি তেমন টাকা নেই। হেসে ওকে বলি, আমার কাছে টাকা নেই। ও আমাকে বিনা পয়সায় যথাস্থানে পৌঁছে দেওয়ার আশ্বাস দেয়।

তবে ঝড়জল মাথায় নিয়েও সম্প্রতি কাজে বেরিয়েছিলেন বলিউড পরিচালক ইমতিয়াজ আলি। ফিরতে বেশ রাতই হয়ে গিয়েছিল সেদিন তাঁর। সঙ্গে বর্ষাতি কিংবা ছাতা কিছুই ছিল না। অতঃপর ভিজে গায়ে একমাথা বৃষ্টি নিয়েই রাস্তায় হাঁটছিলেন। তখনই পাশ দিয়ে একটি অটো যাচ্ছিল। ইমতিয়াজকে দেখে অটোতে বসার অনুরোধ করেন ওই চালক। তবে তখন ওই ব্যক্তি জানতেনও না যে তাঁর অটোতে বসা লোকটিই বলিউড পরিচালক ইমতিয়াজ। অত বৃষ্টিতে শুধুমাত্র মানবিকতার খাতিরেই তাঁকে অটোতে চড়ে বসার অনুরোধ জানিয়েছিলেন। আর এতেই বেজায় মুগ্ধ হয়েছেন ইমতিয়াজ।

[আরও পড়ুন: বড়পর্দায় এবার অজিত দোভালের ভূমিকায় অক্ষয় কুমার]

এই ঘটনার প্রেক্ষিতে ফেসবুকে ইমতিয়াজ লেখেন, “বৃষ্টির রাতে একাই রাস্তায় হাঁটছিলাম। হঠাৎই এক অটোওয়ালা আমায় জিজ্ঞেস করেন আমি যাব কি না। প্রথমটায় আমি না করে দিই। পকেটে রাখা মানিব্যাগ বের করে দেখি তেমন টাকা নেই। হেসে ওকে বলি, আমার কাছে টাকা নেই। ও আমাকে বিনা পয়সায় যথাস্থানে পৌঁছে দেওয়ার আশ্বাস দেয়। অন্য কোনও যাত্রী পেলে তুলে নেওয়ার অনুরোধ করলেও আমি আরও ভিজে যাব বলে কাউকে তোলেনি।” সেলফির সঙ্গে এক আবেগঘন পোস্ট লিখে অনুরাগীদের সঙ্গে সেই রাতের গল্প ভাগ করে নেন ইমতিয়াজ

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে