BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ 

Advertisement

হোম কোয়ারেন্টাইনে থেকেই করোনামুক্ত বলিউড অভিনেতা কিরণ কুমার

Published by: Sandipta Bhanja |    Posted: May 27, 2020 3:12 pm|    Updated: May 27, 2020 3:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছিল কিরণ কুমারের করোনা আক্রান্ত হওয়ার খবর। কিরণ নিজেই জানিয়েছিলেন যে, COVID-19 রিপোর্ট পজিটিভ আসার পর গত ১৪ মে থেকেই সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। যে খবর শোনার পর অভিনেতার ঘনিষ্ঠ মহল তথা ইন্ডাস্ট্রির বন্ধু-বান্ধব সকলেই দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন। তবে, তৃতীয়বার কোভিড টেস্ট করানোর পর অবশেষে স্বস্তির খবর এল, করোনামুক্ত কিরণ কুমার।

তবে মারণ ভাইরাস থেকে কিরণ মুক্তি পেলেও তাঁর পুরো পরিবার কিন্তু এখনও আইসোলেশনেই রয়েছে। এপ্রসঙ্গে অভিনেতা নিজেই জানিয়েছেন যে, “আমার পরিবার এখনও কড়া নিয়ম মেনে আইসোলেশনে রয়েছে। আমার তো প্রথম থেকেই করোনার কোনও উপসর্গ ছিল না। হোম কোয়ারেন্টাইনে থেকেই চিকিৎসকদের যাবতীয় পরামর্শ মেনে সুস্থ করোনামুক্ত হয়ে উঠেছি। একা থেকে একেঘেয়েমি যে আসেনি, তেমনটা নয়। এই সময়টাকে আমি আসলে আরও ভাল করে নিজেকে চেনার কাজে লাগাচ্ছি। খুব অল্পের মধ্যেই জীবনে কী করে খুশি থাকা যায়, সেটা এই ক’দিনে আরও ভালভাবে উপলব্ধি করতে পেরেছি।”

[আরও পড়ুন: ‘অনুষ্কাকে ডিভোর্স দিক বিরাট কোহলি’, ‘পাতাল লোক’ বিতর্কে কটাক্ষ বিজেপি নেতার]

অভিনেতা এর আগেই জানিয়েছেন যে, হাসপাতালে রুটিন চেক-আপের জন্যে গিয়েই করোনা ধরা পড়েছিল কিরণের। সেখানেই বেশ কিছু টেস্ট করাতে বলা হয়েছিল। চিকিৎসকরা সেসময়ে তাঁকে কোভিড টেস্টও করানোর পরামর্শ দিয়েছিলেন। সেই টেস্টের পরই ধরা পড়ে যে তিনি করোনা আক্রান্ত। তবে আপাতত তিনি দুশ্চিন্তামুক্ত। এখন শুধু আরও কয়েক দিন বিশ্রাম নিতে হবে।  উল্লেখ্য, করোনামুক্ত হলেও এখনও প্লাজমা দান করার কোনও রকম ইচ্ছের কথা প্রকাশ করেননি বলিউড অভিনেতা।

করোনা আক্রান্ত হওয়ার পর থেকে সেলফ কোয়ারেন্টাইনের জন্য বাড়ির তিনতলাতে একাই থাকছিলেন কিরণ কুমার। করোনামুক্ত হলেও অবশ্য পরিস্থিতির কিছু রকমফের হয়নি। কারণ, পরিবারের অন্যান্য সদস্যরা এখনও দোতলাতেই রয়েছেন আইসোলেশনে। এই ক’দিন নিজেই নিজের কাজ করছেন। এপ্রসঙ্গে ঠাট্টা করে বলিউড অভিনেতা বলেও ছিলেন যে, “হোস্টেলে থাকার দিনগুলো মনে পড়ে যাচ্ছে। একাই নিজের বাসন মাজছি, বিছানা পাতছি, জামাকাপড় কাচছি।”

[আরও পড়ুন: ‘তুফানের পর তুফান আসুক, বাংলা বাঁচতে জানে’, দুর্দিনে বেঁচে থাকার গান ধরলেন কবীর সুমন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement