BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ 

Advertisement

‘অনুষ্কাকে ডিভোর্স দিক বিরাট কোহলি’, ‘পাতাল লোক’ বিতর্কে কটাক্ষ বিজেপি নেতার

Published by: Sandipta Bhanja |    Posted: May 27, 2020 2:12 pm|    Updated: May 27, 2020 2:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “অনুষ্কাকে ডিভোর্স দিক বিরাট কোহলি”, ‘পাতাল লোক’ দেখে এমন বিষ্ফোরক মন্তব্যই করে বসলেন উত্তরপ্রদেশের লোনির সেই বিজেপি নেতা। যিনি ওয়েব সিরিজ দেখে আগেভাগেই অগ্নিশর্মা হয়ে বিরাট-ঘরণির বিরুদ্ধে এফআইআর দায়ের করে ফেলে ছিলেন। তবে এবার আরও একধাপ এগিয়ে স্বয়ং ভারতীয় ক্রিকেট অধিনায়ককেই পরামর্শ দিলেন তাঁর স্ত্রীকে ডিভোর্স দেওয়ার জন্যে। ‘ভাবুন কাণ্ড!’ বিজেপি নেতার মন্তব্য শুনে এমনটাই বলছেন নেটিজেনদের একাংশ।

অনুষ্কা শর্মা আর বিরাট কোহলির নাম যে এই প্রথমবারের জন্য একসঙ্গে বিতর্কে পড়েছে, এমনটা নয়! এর আগেও ক্রিকেট ময়দানে বিরাটের হাতে রান না থাকলে অনুষ্কাকে কটু কথা শুনতে হয়েছে। তবে এবার বিষয় খানিক ভিন্ন। যোগীর রাজ্যের বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজার অভিযোগ তুলেছিলেন, অনুমতি না নিয়ে তাঁর ছবি ‘পাতাল লোক’-এর একটি দৃশ্যে ব্যবহার করেছেন অনুষ্কা। এছাড়াও এই ওয়েব সিরিজে সনাতন ধর্ম ও একাধিক হিন্দু সংগঠনকে নেতিবাচকভাবে দেখানো হয়েছে। যা সম্পূর্ণরূপে দেশবিরোধী, বলে দাবি করেছেন তিনি। যে অভিযোগের ভিত্তিতে ‘পাতাললোক’  নিষিদ্ধ করার দাবি তুলে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের কাছেও আবেদন জানিয়ে ছিলেন এই বিজেপি নেতা।

নন্দকিশোরের বক্তব্য, “বিরাট দেশের জন্য খেলে দেশের নাম উজ্জ্বল করেছেন। দেশের থেকে বড় কেউ নন! অনুষ্কা যা করেছেন, তার জন্যে এই মুহূর্তে বিরাটের উচিত ওঁকে ডিভোর্স দেওয়া। রাষ্ট্রদোহীর মতো কাজ করেছেন অনুষ্কা শর্মা।”

নন্দকিশোর গুরজারের মতে, “‘পাতাল লোক’ পাঞ্জাবের জাট, ব্রাহ্মণ ও ত্যাগিদের মধ্যে বৈষম্য তৈরি করার চেষ্টা করেছে। এমনকী এখানে প্রচুর এমন অশালীন শব্দও ব্যবহার করা হয়েছে, যা মানুষের মধ্যে উত্তেজনা সৃষ্টি করবে”, বলেও তিনি অভিযোগ তুলেছেন।

[আরও পড়ুন: ‘তুফানের পর তুফান আসুক, বাংলা বাঁচতে জানে’, দুর্দিনে বেঁচে থাকার গান ধরলেন কবীর সুমন]

নন্দকিশোরের অভিযোগের তালিকা অবশ্য এখানেই শেষ নয়! তিনি দাবি করেছেন, “‘পাতাল লোক’ সিরিজটি ভারতীয় জনতা পার্টির ভাবমূর্তিকে কলুষিত করার চেষ্টা করেছে। পাকিস্তানকে সন্ত্রাস মুক্ত রাষ্ট্র হিসেবে দর্শিয়ে বিশ্বের চোখে ভারতকে অপমান করেছে।” আর যাবতীয় এসব অভিযোগের ভিত্তিতেই প্রযোজক তথা অভিনেত্রী অনুষ্কা শর্মার বিরুদ্ধে জাতীয় নিরাপত্তা আইনের আওতায় অভিযোগ দায়ের করেছেন উত্তরপ্রদেশের লোনির এই বিজেপি বিধায়ক। তবে এবার  বিরাট কোহলিকে আরজি জানিয়েছেন অনুষ্কাকে ডির্ভোস দেওয়ার জন্য।

মুক্তির পর থেকে ক্রমাগত দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়োচ্ছে ‘পাতাল লোক’। কিন্তু স্বস্তি নেই প্রযোজক অনুষ্কা শর্মার। কিছুদিন আগে অশ্লীলতার দায়ে ওয়েব সিরিজের বিরুদ্ধে জমা পড়েছিল পিটিশন। এবার তো বিরাট কোহলির নামও জুড়ল ‘পাতাল লোক’ বিতর্কে।

[আরও পড়ুন: যোগীর রাজ্যের পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরাতে উদ্যোগী, বাসের বন্দোবস্ত করলেন অমিতাভ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement