BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

কপিল দেব রূপে রণবীর সিং, জন্মদিনেই প্রকাশ করলেন ‘৮৩’র ফার্স্ট লুক

Published by: Sandipta Bhanja |    Posted: July 6, 2019 11:59 am|    Updated: July 6, 2019 7:35 pm

Bollywood actor Ranveer Singh’s 83 first look revealed on his birthday

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজ, ৬ জুলাই তাঁর জন্মদিন। ৩৪ বছরে পা রাখলেন বলিউডের অন্যতম নক্ষত্র রণবীর সিং। আপাতত মন-প্রাণ সব ঢেলে দিয়েছেন কবীর খান পরিচালিত ‘৮৩’র জন্য। কপিল বাহিনীর বিশ্বজয়ের কাহিনিকে পর্দায় ফুটিয়ে রীতিমতো বেগ পেতে হয়েছে কপিলরূপী রণবীরকে। পোক্ত হোমওয়ার্ক নিয়ে নেমেছেন ময়দানে। এই মুহূর্তে যেই ছবি নিঃসন্দেহে বলিউডের অন্যতম চর্চিত ছবিগুলোর মধ্যে অন্যতম। সিনেমহলের আলোচনার শীর্ষে। যেখানে মূল ভূমিকায় রয়েছেন রণবীর সিং। ‘৮৩’র বিশ্বজয়ের সেই কান্ডারী কপিলের ভূমিকায় কেমন লাগবে রণবীর সিংকে? অধীর অপেক্ষায় ছিলেন ভক্তরা।

[আরও পড়ুন: যন্ত্রনির্ভর জীবনের শিকার আপনিও, পরিণতি নিয়ে প্রশ্ন তুলতে আসছে ‘স্টাক’]

আর সেই অপেক্ষার অবসান ঘটালেন রণবীর খোদ। নিজের জন্মদিনেই প্রকাশ্যে আনলেন ছবির ফার্স্ট লুক। যেখানে রণবীর সিংকে দেখলে চমকে যাবেন আপনিও। হুবহু তিরাশির ময়দান কাঁপানো সেই ‘হরিয়ানা হ্যারিকেন’, ওরফে কপিল দেব। ১৯৮৩ সালের বিশ্বকাপের পর আমরা পোস্টারে পোস্টারে কপিলের যেই লুক দেখেছি, অবিকল সেরকমই। চুলের ছাঁট, গলার কালো সুতো, সাদা শার্ট, ঘন গোঁফ, হাতে লাল বল। রণবীরের স্থির, দৃঢ়, লক্ষ্যভেদী দৃষ্টিটাই যথেষ্ট। এহেন কপিলরূপী রণবীরকে দেখে ধন্য ধন্য করেছে গোটা নেটদুনিয়া। ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আনার জন্য নিজের জন্মদিনের থেকে আর ভাল দিন কী হতে পারে? রণবীরও তাই এই বিশেষ দিনটিকেই বেছে নিয়েছেন। রণবীরের লুকের ভূয়সী প্রশংসা করেছেন ক্রিকেট তারকা শিখর ধাওয়ান। যিনি আপাতত আঙুলের চোটের জন্য ছিটকে গিয়েছেন বিশ্বকাপ ময়দান থেকে। “একদম পাজি’র মতোই লাগছে দেখতে” রণবীরের ছবির নিচে এমনটাই মন্তব্য করেছেন শিখর। 

[আরও পড়ুন: ‘আপনার বাবার জমিদারি নয়’, টলিউড অভিনেতার উপর বেজায় চটলেন কঙ্গনার বোন]

শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গিয়েছে রণবীরের সোশ্যাল মিডিয়ায়। আপাতত পরিচালক কবীর খানের ‘৮৩’ শিবির শুটিংয়ের জন্য তাবু ফেলেছে লন্ডনে। সেখানে পুরোদমে চলছে শুটিং। এই ছবির জন্য যে বেশ কসরত করতে হয়েছে রণবীরকে, তা বলাই বাহুল্য। কপিলের চরিত্র আত্মস্থ করার জন্য তাঁর বাড়িতে গিয়ে দশ দিন কাটিয়েছেন রণবীর। চলতি বিশ্বকাপ ময়দানেও ছবির প্রচার সেরে এসেছেন অভিনেতা। উল্লেখ্য, ছবিতে কপিলের স্ত্রী রোমি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করছেন রণবীর ঘরনি দীপিকা পাড়ুকোন। যার জন্য নাকি বেশ মোটা পারিশ্রমিক হাঁকিয়েছেন অভিনেত্রী। আগামী বছর এপ্রিলে মুক্তি পাচ্ছে কবীর খানের ‘৮৩’। অপেক্ষায় সিনেমহল থেকে ক্রিকেটমহল। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে